কেন্দুয়ায় স্কুলছাত্রীকে ধর্ষণ মামলার আসামি গ্রেফতার

প্রকাশ: ১৬ জুলাই ২০১৯      

কেন্দুয়া (নেত্রকোনা) প্রতিনিধি

সান্দিকোনা স্কুল অ্যান্ড কলেজের স্কুল শাখার সপ্তম শ্রেণির এক ছাত্রীকে অপহরণের পর ধর্ষণের মামলার প্রধান আসামি সোহেলকে গ্রেফতার করে সোমবার নেত্রকোনা আদালতে পাঠিয়েছে পুলিশ। সোহেল সান্দিকোনা ইউনিয়নের পেরিরচর গ্রামের আব্দুল মন্নাফের ছেলে।

২৯ জুন স্কুল থেকে ফেরার পথে সান্দিকোনা বাজার থেকে বখাটে সোহেল স্কুলছাত্রীকে অপহরণ করে বিয়ের প্রলোভনে ধর্ষণ করে। পুলিশ অভিযান চালিয়ে স্কুলছাত্রীকে উদ্ধার করে ডাক্তারি পরীক্ষার জন্য সদর হাসপাতালে পাঠায়। এ ঘটনায় স্কুলছাত্রীর বাবা বাদী হয়ে সোহেলকে প্রধান আসামি করে তিনজনের বিরুদ্ধে মামলা করেন। ওই  মামলার অন্য আসামি আলতুকে পুলিশ গ্রেফতার করে আদালতে পাঠায়। কিন্তু প্রধান আসামি  সোহেল গ্রেফতার এড়াতে এত দিন পালিয়ে বেড়াচ্ছিল।

ওসি মোহাম্মদ রাশেদুজ্জামান জানান, অভিযান চালিয়ে অপহরণ ও ধর্ষণ মামলার প্রধান আসামি সোহেলকে ঈশ্বরগঞ্জ উপজেলার আঠারোবাড়ি এলাকা থেকে রোববার রাতে গ্রেফতার করে সোমবার নেত্রকোনা আদালতে পাঠানো হয়েছে। এদিকে স্কুলছাত্রীকে অপহরণের পর ধর্ষণের ঘটনার প্রধান আসামি সোহেলের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেছেন সান্দিকোনা স্কুল অ্যান্ড কলেজের শিক্ষক-শিক্ষার্থীরা।