চাকরির জন্য কাউকে টাকা দেবেন না হুইপ সামশুল হক

প্রকাশ: ২৬ জুলাই ২০১৯      

পটিয়া (চট্টগ্রাম) প্রতিনিধি

চাকরির জন্য পরিবার-পরিজন, পিএস-এপিএসকে টাকা না দেওয়ার আহ্বান জানিয়েছেন জাতীয় সংসদের হুইপ ও চট্টগ্রাম-১২ (পটিয়া) থেকে নির্বাচিত সংসদ সদস্য সামশুল হক চৌধুরী। তিনি গত বুধবার সন্ধ্যা সাড়ে ৬টায় নিজের ফেসবুক ওয়ালে পটিয়াবাসীকে সতর্ক করে লিখেছেন, আপনাদের সবার কাছে আমার অনুরোধ, প্রতারকচক্র আমার স্ত্রী, ছেলেমেয়ের কথা বলে, ভাইবোন, আত্মীয়-স্বজন এমনকি আমার গানম্যান, ড্রাইভার, আমার ব্যক্তিগত পিএস, এপিএসও যদি আপনাদের কাউকে কোনো কাজ দেওয়ার প্রতিশ্রুতি দিয়ে থাকে, তাতে বিশ্বাস করবেন না।

তিনি লেখেন, বেশ কিছুদিন ধরে আমি লক্ষ্য করছি, পটিয়ার বিভিন্ন জায়গায় আমার নাম বিক্রি করে কিছু অসাধু লোক আমার আত্মীয় পরিচয় দিয়ে মানুষকে বিভিন্ন প্রলোভন দেখিয়ে প্রতারিত করার চেষ্টা করছে। আপনারা যদি কেউ ইচ্ছা করেই লোভে পড়ে তাদের এই প্রতারণার মুখে পড়েন তার দায়ভার আমি নেব না।

তিনি আরও লেখেন, আমার মোবাইল নম্বর আপনাদের সবার কাছে রয়েছে। আমার কাছ থেকে না জেনে তাদের বিশ্বাস করবেন না। কেননা আমি চাই না পটিয়ায় অতীতের মতো আমার কাছের মানুষ দ্বারা আপনারা কোনোভাবে প্রতারিত হোন।

তিনি দুঃখ প্রকাশ করে লেখেন, আমি বিনা পয়সায় আমার পটিয়ার লোকজনদের চাকরি দিয়েছি, প্রয়োজনে অনেককে তাদের কর্মস্থলে যাতায়াতের জন্য সাহায্য করে থাকি। এত কিছুর পরও কেউ যদি চাকরি, কাজ পাওয়ার আশায় কাউকে টাকা দিয়ে থাকেন, তাহলে এটা আমার জন্য দুঃখজনক।