আটপাড়ায় ধর্ষণচেষ্টা মামলার বাদীকে হুমকি

প্রকাশ: ২৬ জুলাই ২০১৯      

নেত্রকোনা প্রতিনিধি

আটপাড়ার গাভুরকাছ গ্রামে যৌন হয়রানি মামলার বাদী ও তার পরিবারকে হুমকি প্রদর্শন করা হচ্ছে। পরিবারটি নিরাপত্তাহীনতায় ভুগছে এবং রাতে বাড়িতে থাকতে পারছে না।

গাভুরকাছ গ্রামের এক কিশোরী পানিতে ডুবে ছোট ভাই মারা যাওয়া খবর শুনে ঢাকায় বেসরকারি কোম্পানিতে কর্মরত কিশোরী বাড়ি ফিরছিলেন। ১৫ জুলাই রাতে আটপাড়া-নেত্রকোনা সড়কের হুমাইখালী ব্রিজের কাছে একই এলাকার আবদুর রহিমের ছেলে মোটরসাইকেলচালক মো. রুমন মিয়া তাধে ধর্ষণের চেষ্টা চালায়। এ ঘটনায় একদিন পর কিশোরী বাদী হয়ে রুমন মিয়া ও প্রতিবেশী মো. শাহীন মিয়ার বিরুদ্ধে আটপাড়া থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করেন। পুলিশ শাহীন মিয়াকে গ্রেফতার করে আদালতে পাঠায়। অন্যদিকে ওই মামলায় হাজিরা দিতে গেলে বিচারক রুমন মিয়াকে জেলহাজতে পাঠান। এরপর থেকে আসামি পক্ষের লোকজন মামলা তুলে নেওয়ার জন্য বাদী ও তার পরিবারের ওপর নানাভাবে চাপ সৃষ্টি ও হুমকি প্রদর্শন করছে। এতে বাদীর পরিবারের লোকজন নিরাপত্তাহীনতায় ভুগছে। তারা আসামি পক্ষের লোকজনের ভয়ে রাতে বাড়ি থাকতে পারছেন না।

ওসি আলী হোসেন জানান, মামলার আসামিরা জেলহাজতে আছে। বাদী পক্ষকে হুমকি দেওয়ার বিষয়টি তার জানা নেই। কেউ থানায় অভিযোগ করেনি।