প্রেম প্রস্তাব প্রত্যাখ্যানে মাদ্রাসাছাত্রীর গলায় ছুরিকাঘাত

প্রকাশ: ২৬ জুলাই ২০১৯

গাজীপুর প্রতিনিধি

প্রেম প্রস্তাব প্রত্যাখ্যান করায় দশম শ্রেণির এক মাদ্রাসাছাত্রীর গলায় ছুরিকাঘাত করেছে এক বখাটে। গতকাল বৃহস্পতিবার সকালে শ্রীপুর উপজেলার গোসিঙ্গা ইউনিয়নের পাঁচলটিয়া গ্রামে

এ ঘটনা ঘটে। তবে গলাকাটা গুজবের সঙ্গে এ ঘটনার

কোনো সম্পর্ক নেই বলে

জানিয়েছে পুলিশ।

জানা যায়, বৃহস্পতিবার সকালে বাড়ি থেকে মাদ্রাসায় যাচ্ছিল ওই ছাত্রী। এ সময় রাস্তার পাশের ঝোপ থেকে বের হয়ে ছাত্রীর গলায় ছুরিকাঘাত করে দ্রুত পালিয়ে যায় এক বখাটে। আট-নয় মাস আগেও একবার এক তরুণ ওই ছাত্রীকে উত্ত্যক্ত করেছিল। তখন ওই তরুণকে ভ্রাম্যমাণ আদালতে সাজা দেওয়া হয়। সম্প্রতি সে কারাগার থেকে ছাড়া পেয়েছে। এ ঘটনার সঙ্গে ওই তরুণের সংশ্নিষ্টতা থাকতে পারে বলে ধারণা করছেন স্থানীয়রা। তবে ওই তরুণের নাম বলতে পারেনি কেউ।

শ্রীপুর থানার ওসি লিয়াকত আলী বলেন, এ ঘটনার সঙ্গে গলাকাটা গুজবের কোনো সম্পর্ক নেই। প্রেম প্রস্তাব প্রত্যাখ্যান করায় একই এলাকার রফিক মাস্টারের ছেলে রেদোয়ান এ ঘটনা ঘটিয়েছে বলে পুলিশ প্রাথমিকভাবে জেনেছে। তাকে গ্রেফতারে অভিযান চলছে।

ঘটনার পর দ্রুত ওই ছাত্রীকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে সেখানে শত শত মানুষ জড়ো হন। একপর্যায়ে ভিড় সামলাতে কর্তৃপক্ষকে হিমশিম খেতে হয়।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা মইনুল হক খান বলেন, ছাত্রীর গলায় ক্ষত হয়েছে। তাকে গাজীপুর সদর হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।