সংবাদ সংক্ষেপ

প্রকাশ: ০৪ জুলাই ২০১৯

লোহাগড়ায় আগুনে ২ গরুর মৃত্যু, দগ্ধ দুটি

হ লোহাগড়া (নড়াইল) প্রতিনিধি

নড়াইলের লোহাগড়া উপজেলার মল্লিকপুর ইউনিয়নের মহিষাপাড়া গ্রামে দরিদ্র কৃষক সাইফুল শেখের গোয়ালঘরে আগুন লেগে দুটি গরুর মৃত্যু হয়েছে। এ সময় আরও দুটি গরু দগ্ধ হয়েছে। গতকাল বুধবার ভোরে এ দুর্ঘটনা ঘটে। জানা গেছে, কৃষক সাইফুল শেখ গরুগুলো মশার উপদ্রব থেকে রক্ষা করতে প্রতিদিনের মতো গোয়ালঘরে মশার কয়েল দেন। কয়েল থেকে আগুনের সূত্রপাত হয়েছে, নাকি অন্য কারণে আগুন লেগেছে তা বুঝতে পারছেন না তিনি। আগুনে একটি ষাঁড় ও একটি গাভী মারা গেছে। এ ছাড়া আরও দুটি গরু দগ্ধ হয়েছে এবং টিনের গোয়ালঘরটিও পুড়ে গেছে। সবমিলে ওই কৃষকের প্রায় সাড়ে তিন লাখ টাকার ক্ষতি হয়েছে।

বরছাকাঠিতে কমিউনিটি ক্লিনিকের ভবন উদ্বোধন

হ স্বরূপকাঠি (পিরোজপুর) প্রতিনিধি

স্বরূপকাঠির বরছাকাঠিতে কমিউনিটি ক্লিনিকের নবনির্মিত ভবন উদ্বোধন করা হয়েছে। গতকাল বুধবার সকালে প্রধান অতিথি হিসেবে ওই ক্লিনিকের নবনির্মিত ভবন উদ্বোধন করেন সাবেক সংসদ সদস্য অধ্যক্ষ মো. শাহ আলম। এ উপলক্ষে স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. তানবীর আহমেদ সিকদারের সভাপতিত্বে ক্লিনিক চত্বরে সুধী সমাবেশে বক্তব্য দেন উপজেলা চেয়ারম্যান আব্দুল হক, ইউএনও সরকার আবদুল্লা আল মামুন বাবু, ইউপি চেয়ারম্যান আব্দুর রশিদ, পৌর কমিশনার নুরুল ইসলাম, স্বাস্থ্য পরিদর্শক ওমর ফারুক হান্নানূর রহমান প্রমুখ।

আগৈলঝাড়ায় ভ্যানচালকের লাশ উদ্ধার

হ আগৈলঝাড়া (বরিশাল) প্রতিনিধি

বরিশালের আগৈলঝাড়ায় নিখোঁজের একদিন পর বাড়ির পাশের ডোবা থেকে ভ্যানচালক মোসলেম উদ্দিন গাইনের লাশ উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় থানায় অপমৃত্যু মামলা হয়েছে। গতকাল বুধবার দুপুরে খবর পেয়ে উপজেলার বাকাল গ্রামের ডোবা থেকে লাশ উদ্ধার করে পুলিশ। ভ্যানচালক মোসলেম ওই গ্রামের মৃত সফিজ উদ্দিন গাইনের

ছেলে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে থানায়

নিয়ে যায়। এ ঘটনায় মোসলেমের স্ত্রী থানায় অপমৃত্যু মামলা

করেছেন। লাশ বরিশাল হাসপাতাল মর্গে পাঠানো হবে বলে জানান ওসি আফজাল হোসেন।