কোম্পানীগঞ্জে পাওনা টাকা চাওয়ায় ৫ জনকে কুপিয়ে জখম

প্রকাশ: ০৪ জুলাই ২০১৯

কোম্পানীগঞ্জ (নোয়াখালী) প্রতিনিধি

নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলার চরফকিরা ইউনিয়নে বৃদ্ধসহ পাঁচজনকে কুপিয়ে গুরুতর জখম করেছে সন্ত্রাসীরা। মঙ্গলবার রাতে উপজেলার চরফকিরা ইউনিয়নের ৯ নং ওয়ার্ডের চরকচ্ছপিয়া গ্রামে এ ঘটনা ঘটে।

আহতরা হলেন- মো. হোসেন (৬৫), তার ছেলে আব্দুল কাইয়ুম সোহেল, আবুল কালাম জহির, মেয়ে তাসলিমা ও জামাতা মো. রুবেল। তাদের কোম্পানীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় কোম্পানীগঞ্জ থানায় মামলা দায়ের করা হয়েছে।

আহত আবুল কালাম জহির জানান, একই এলাকার আমির হোসেনের ছেলে আবদুল আউয়াল বাবুল মোটরসাইকেল কেনার জন্য আমার বাবার কাছ থেকে ৩০ হাজার টাকা ধার নেয়। দফায় দফায় সে ১৭ হাজার টাকা পরিশোধ করে। অবশিষ্ট ১৩ হাজার টাকা চাইলে দেবো-দিচ্ছি বলে সময় অতিবাহিত করে। টাকা পরিশোধের জন্য চাপ দিলে পূর্বপরিকল্পনা অনুযায়ী মঙ্গলবার রাতে দেনাদার বাবুলসহ ৭-৮ সন্ত্রাসী পথে ওঁৎ পেতে থাকে। এ সময় বাজার থেকে বাড়ি যাওয়ার পথে দেশীয় অস্ত্রশস্ত্রে সজ্জিত সন্ত্রাসীরা আমার বাবার ওপর হামলা চালায়। তার চিৎকার শুনে উদ্ধার করতে এলে সন্ত্রাসীরা আমাকে এবং আমার

ভাই সোহেল, বোন তাসলিমা ও ভগ্নিপতি রুবেলকে কুপিয়ে আহত করে। আহতদের চিৎকার শুনে

স্থানীয় লোকজন এলে সন্ত্রাসীরা পালিয়ে যায়।

কোম্পানীগঞ্জ থানার অফিসার ইনচার্জ মো. আসাদুজ্জামান জানান, এ ঘটনায় আহত বৃদ্ধ মো. হোসেন বাদী হয়ে সাতজনকে আসামি করে মামলা করেছেন। আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে।