সড়ক দুর্ঘটনায় দুই জেলায় নিহত ৩

প্রকাশ: ০৪ জুলাই ২০১৯

সমকাল ডেস্ক

সড়ক দুর্ঘটনায় চট্টগ্রামের পটিয়ায় দু'জন ও রাজবাড়ীতে একজন নিহত হয়েছেন। এ ছাড়া ঝিনাইদহে আহত হয়েছেন ২০ জন। প্রতিনিধিদের

পাঠানো খবর :

পটিয়া (চট্টগ্রাম) : চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে বাস ও অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে অটোরিকশা চালকসহ দু'জন নিহত হয়েছেন। গতকাল বুধবার ভোর সাড়ে ৫টায় পটিয়া উপজেলার কচুয়াই ইউনিয়নের জলুয়ারদীঘি এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন সাতকানিয়া উপজেলার শিলঘাটা এলাকার অমর বড়ূয়ার ছেলে চালক উত্তম বড়ূয়া (৪৩) ও একই এলাকার বজেন্দ্র বড়ূয়ার ছেলে যাত্রী সংঘদাশ বড়ূয়া (৭০)। পুলিশ ও ফায়ার সার্ভিস সূত্রে জানা যায়, গতকাল বুধবার কক্সবাজারগামী শ্যামলী পরিবহনের একটি বাস (ঢাকা মেট্রো-ব-১৫-১৭৫৩) ও চট্টগ্রামগামী অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলে এক যাত্রী নিহত হন। আহত অবস্থায় অটোরিকশার চালককে উদ্ধার করে চমেক হাসপাতালে নেওয়ার পথে তিনি মারা যান।

রাজবাড়ী :রাজবাড়ী সদর উপজেলার মূলঘর ইউনিয়নের রশোড়া বাজার এলাকায় বুধবার দুপুরে নছিমনের ধাক্কায় মোটরসাইকেল আরোহী মোহাম্মদ শেখ (২৬) নিহত হয়েছেন। তিনি একই ইউনিয়নের চর পারসাদীপুর গ্রামের আয়নাল শেখের ছেলে। স্থানীয় সূত্র জানায়, মোহাম্মদ শেখ মোটরসাইকেলে মূলঘর থেকে কোলারহাট বাজারে যাওয়ার সময় রশোড়া বাজার এলাকায় পৌঁছলে বিপরীত দিক থেকে আসা ইটবোঝাই একটি নছিমন তাকে সজোরে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

ঝিনাইদহ :ঝিনাইদহের মহেশপুরের কাটাখালীতে একটি যাত্রীবাহী বাসের সঙ্গে অপর একটি বাসের ধাক্কায় রাস্তার পাশে উল্টে বাসের অন্তত ২০ যাত্রী আহত হয়েছেন। বুধবার সকাল ৯টার দিকে কালীগঞ্জ-জীবননগর সড়কের কাটাখালীতে এ দুর্ঘটনা ঘটে। আহতদের মধ্যে পাঁচজনের অবস্থা গুরুতর। তাদের কোটচাঁদপুর উপজেলা স্বাস্থ্য কমপেল্গক্সে ভর্তি করা হয়েছে।