মাগুরা ও গাইবান্ধায় দুই ইজিবাইক চালক খুন

প্রকাশ: ০৪ জুলাই ২০১৯

মাগুরা ও সাদুল্যাপুর (গাইবান্ধা) প্রতিনিধি

মাগুরায় পাটক্ষেত থেকে এক ইজিবাইক চালকের গলাকাটা লাশ উদ্ধার করেছে পুলিশ। অন্যদিকে সাদুল্যাপুর উপজেলায় একটি মরিচ ক্ষেত থেকে হাত-পা বাঁধা আরেক ইজিবাইক চালকের লাশ উদ্ধার করা হয়। পুলিশের ধারণা, ইজিবাইক ছিনতাই করতেই দুর্বৃত্তরা তাদের দু'জনকে হত্যা করেছে।

এর আগে গত ২৮ জুন কেশবপুর উপজেলার মঙ্গলকোট গ্রামের কিশোর ভ্যানচালক শাহীনকে যাত্রীবেশী ছিনতাইকারী সাতক্ষীরার কলারোয়া যাওয়ার পথে মাথা ফাটিয়ে জখম করে ফেলে রেখে তার ভ্যানটি নিয়ে পালিয়ে যায়। মাগুরার অতিরিক্ত পুলিশ সুপার তারিকুল ইসলাম জানান, এলাকাবাসীর কাছে খবর পেয়ে সকাল ৯টার দিকে পুলিশ সদর উপজেলার কুকিলা গ্রামের একটি পাটক্ষেত থেকে আল আমিনের লাশ উদ্ধার করে। আল আমিন সদর উপজেলার মহিষাডাঙ্গা গ্রামের মৃত হাসান আলীর ছেলে।

অন্যদিকে, সাদুল্যাপুর উপজেলার রাঘবেন্দ্রপুর আশ্রয়ণ প্রকল্পের পাশে একটি মরিচ ক্ষেত থেকে হাত-পা বাঁধা অবস্থায় বিপুল কারি নামে আরেক ইজিবাইক চালকের লাশ উদ্ধার করে পুলিশ। নিহত বিপুল কারি পাশের পলাশবাড়ী উপজেলার মহদীপুর ইউনিয়নের পার্বতীপুর গ্রামের বাদশা কারির ছেলে। ইজিবাইক নিয়ে মঙ্গলবার সকালে বাড়ি থেকে বের হয়েছিল বিপুল কারি। রাতে তার লাশ পাওয়া যায়।