অটোরিকশার চাকা খুলে ট্রাকের সঙ্গে ধাক্কা, নিহত ২

প্রকাশ: ০৫ জুলাই ২০১৯

সমকাল ডেস্ক

সড়ক দুর্ঘটনায় গাজীপুরের শ্রীপুর, নেত্রকোনা, মুন্সীগঞ্জের গজারিয়া, চট্টগ্রাম নগরী ও পটিয়া, বরিশালের উজিরপুর, গাইবান্ধার গোবিন্দগঞ্জ এবং কুড়িগ্রামের ভূরুঙ্গামারীতে দশজন নিহত হয়েছেন। ব্যুরো ও প্রতিনিধিদের পাঠানো খবর :

গাজীপুর :শ্রীপুরে গাড়ির ধাক্কায় সেলিম ও হাবিব নামে দুই কাঁচামাল ব্যবসায়ীর মৃত্যু হয়েছে। বুধবার ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের শ্রীপুরের মুলাইদ এলাকায় এ ঘটনা ঘটে। জানা যায়, একটি ভটভটিতে করে কাঁচামাল নিয়ে মাওনার দিকে আসছিলেন ওই দুই ব্যবসায়ী। এ সময় পেছন দিক থেকে আসা দ্রুতগামী একটি গাড়ি ভটভটিকে ধাক্কা দিলে ঘটনাস্থলে সেলিম মারা যান। গুরুতর আহত অবস্থায় হাবিবকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

নেত্রকোনা :শহরের নাগড়া এলাকায় নেত্রকোনা-ময়মনসিংহ সড়কে এলজিইডি অফিসের সামনে বৃহস্পতিবার ট্রাকচাপায় তারেক আহমেদ সুমন নামে সততা ফিড মিলের মালিক নিহত হয়েছেন। পুলিশ ঘাতক ট্রাকটি আটক করতে পারলেও চালাক পালিয়ে যায়। নিজ ব্যবসা প্রতিষ্ঠানে যাওয়ার সময় এ দুর্ঘটনা ঘটে।

গজারিয়া (মুন্সীগঞ্জ) :ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের গজারিয়া অংশের বাউশিয়া এলাকায় গতকাল বৃহস্পতিবার সকালে গাড়িচাপায় অজ্ঞাতপরিচয় পুরুষ পথচারী নিহতের খবর পাওয়া গেছে। ভবেরচর হাইওয়ে পুলিশের কর্মকর্তা মো. কবির হোসেন খান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, কুমিল্লাগামী একটি অজ্ঞাতপরিচয় বাস পথচারীকে চাপা দিয়ে পালিয়ে যায়। স্থানীয়রা উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

পটিয়া (চট্টগ্রাম) :মহাসড়কে হঠাৎ চাকা খুলে যাওয়া একটি অটোরিকশার সঙ্গে ট্রাকের সংঘর্ষে দু'জন নিহত হয়েছেন। গত বুধবার উপজেলার মনসারটেক এলাকায় চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। নিহত দু'জনই অটোরিকশার যাত্রী। তারা হলেন পটিয়া উপজেলার হাবিলাসদ্বীপ ইউনিয়নের চরকানাই গ্রামের মোহাম্মদ আলী বাহাদুর (৫০) ও দয়াল শীল (৪০)। আহত মোহাম্মদ জাহেদ ও শাহজাহান চমেক হাসপাতালে চিকিৎসাধীন। হতাহতদের বাড়ি পটিয়া উপজেলায়।

বরিশাল :বরিশাল-ঢাকা মহাসড়কের উজিরপুর উপজেলার ইচলাদী বাসস্ট্যান্ডে অ্যাম্বুলেন্সের চাপায় সাগর আলী নামের এক বৃদ্ধ নিহত হয়েছেন। বুধবার সন্ধ্যায় এ দুর্ঘটনা ঘটে। নিহত সাগর স্থানীয় ইচলাদীর মৃত সোনামদ্দিনের ছেলে। স্থানীয়রা অ্যাম্বুলেন্সটি আটক করলেও চালক পালিয়ে গেছে।

চট্টগ্রাম :নগরীর মুরাদপুরে ট্রাকের ধাক্কায় মামুন চৌধুরী নামের মোটরসাইকেল চালক নিহত হয়েছেন। গতকাল বৃহস্পতিবার দুপুরে আখতারুজ্জামান ফ্লাইওভারের মুরাদপুর অংশে এ দুর্ঘটনা ঘটে।

গোবিন্দগঞ্জ (গাইবান্ধা) : ট্রাকচাপায় রাজু মিয়া নামের এক ভ্যানযাত্রী নিহত হয়েছেন। বৃহস্পতিবার এ দুর্ঘটনা ঘটে। জানা গেছে, ঢাকা থেকে ছেড়ে আসা রংপুরগামী মালবোঝাই ট্রাক গোবিন্দগঞ্জ উপজেলার বোয়ালিয়া হেলিপ্যাড নামক স্থানে পৌঁছলে বিপরীত দিক থেকে আসা একটি ভ্যানকে ধাক্কা দিলে ভ্যান উল্টে গিয়ে রাজু নিহত হন। এ ঘটনায় আহত হন ভ্যানচালকসহ আরও তিনজন।

নাগেশ্বরী (কুড়িগ্রাম) : ভূরুঙ্গামারী উপজেলায় সড়ক দুর্ঘটনায় এক ট্রলিচালক নিহত হয়েছেন। নিহত ট্রলিচালক আব্দুস ছালাম উপজেলার সদর ইউনিয়নের কামাত আঙ্গারিয়া গ্রামের রহিম উদ্দিনের ছেলে। বৃহস্পতিবার সকালে জয়মনিরহাট থেকে ইটবোঝাই একটি ট্র্রলি ভূরুঙ্গামারী যাওয়ার পথে কুড়িগ্রাম-ভূরুঙ্গামারী মহাসড়কের দেওয়ানের খামার এলাকায় বিপরীত দিক থেকে আসা একটি মোটরসাইকেল ও একটি ট্রলির সঙ্গে ত্রিমুখী সংঘর্ষ হয়।

রাজবাড়ী : কালুখালী উপজেলার সদ্য সাবেক চেয়ারম্যান ও কালুখালী উপজেলা আওয়ামী লীগের সভাপতি কাজী সাইফুল ইসলাম, তার ছেলে মাহাদ (৪) ও মেয়ে স্ট্নেহা (৮) সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত হয়েছেন। বৃহস্পতিবার দুপুরে রাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলার ইসলামপুর ইউনিয়নের বারমল্লিকা গ্রামে এ ঘটনা ঘটে।