চাটখিলে জমি নিয়ে বিরোধের জেরে চাচাকে পিটিয়ে হত্যা

প্রকাশ: ১০ আগস্ট ২০১৯      

নোয়াখালী প্রতিনিধি

নোয়াখালীর চাটখিলে সম্পত্তি নিয়ে বিরোধের জেরে ভাতিজাদের পিটুনিতে চাচা নিহত হওয়ার অভিযোগ পাওয়া গেছে। নিহত ব্যক্তি হচ্ছেন মোহাম্মদপুর গ্রামের মোল্লা বাড়ির মোহাম্মদ মহসিন (৫৫)। তিনি ওই গ্রামের ইসমাইল হোসেনের ছেলে। গতকাল শুক্রবার দুপুরে উপজেলার মোহাম্মদপুর গ্রামে এ ঘটনা ঘটে। খবর পেয়ে চাটখিল থানা পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতাল মর্গে পাঠিয়েছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

জানা যায়, চাটখিল উপজেলার মোহাম্মদপুর গ্রামের আমিন উল্যার ছেলে নুর মোহাম্মদ ইয়াছিন ও মিরনের সঙ্গে মহসিনের সম্পত্তি নিয়ে বিরোধ চলছিল। ওই বিরোধের জেরে গতকাল শুক্রবার সকালে স্থানীয় মোহাম্মদপুর জনতা বাজার থেকে মহসিন বাড়ি ফেরার পথে ভাতিজা নুর মোহাম্মদ ইয়াছিন ও মিরন তার ওপর হামলা চালিয়ে পিটিয়ে গুরুতর আহত করে। পরে তাকে উদ্ধার করে হাসপাতালে নেওয়ার পথে মারা যান।

স্থানীয় মোহাম্মদপুর ইউপি চেয়ারম্যান শহিদ উল্লাহ জানান, নিহত ব্যক্তির সঙ্গে তার ভাতিজাদের জমি নিয়ে বিরোধ ছিল। তবে কীভাবে মহসিন মারা গেছেন তা জানেন না তিনি। তবে লোক মুখে শুনেছেন বাজার থেকে বাড়ি ফেরার পথে ঘুরে পড়ে মারা গেছেন।

চাটখিল থানার ওসি আনোয়ারুল ইসলাম বলেন, এ মৃত্যু নিয়ে নানা রকম গুঞ্জন রয়েছে। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট হাতে আসার পর বলা যাবে এটি হত্যা না স্বাভাবিক মৃত্যু। এ ঘটনায় নিহতের পরিবারের পক্ষ থেকে শুক্রবার সন্ধ্যা পর্যন্ত থানায় কোনো লিখিত অভিযোগ দায়ের হয়নি।