দিনাজপুরে পরকীয়ার জেরে স্বামী খুন স্ত্রী আটক

প্রকাশ: ১০ আগস্ট ২০১৯

দিনাজপুর প্রতিনিধি

দিনাজপুরের বিরলে ফরহাদুল ইসলাম (২৪) নামের এক সন্তানের জনকের শ্বাসরোধে হত্যা করা লাশ উদ্ধার করেছে পুলিশ। পুলিশ জানিয়েছে, পরকীয়ার জের ধরেই এই হত্যাকাণ্ডের ঘটনা ঘটেছে। এ ঘটনায় ফরহাদুলের স্ত্রীকে আটক করেছে পুলিশ।

গতকাল শুক্রবার সকালে বিরল উপজেলার ৮নং ধর্মপুর ইউনিয়নের টিকড়িপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। নিহত ফরহাদুল ইসলাম ধর্মপুর ইউনিয়নের টিকড়িপাড়া এলাকার ৪নং ওয়ার্ডের মোজাহার আলীর ছেলে। ফরহাদুল ইসলামের গলায় ওড়না প্যাঁচানোর দাগ পাওয়া গেছে।

এলাকাবাসী জানায়, সকালে নিহত ফরহাদুলের স্ত্রী তার স্বামী মারা গেছে বলে কান্নাকাটি করেন। তার লাশ দেখতে গিয়ে ফরহাদুলের গলায় ক্ষত চিহ্ন দেখা যায়। তার স্ত্রী তৈয়বাকে জিজ্ঞাসা করলে তিনি কোনো কথার সদুত্তর দিতে পারেননি। শুধু বলেন, রাতে সে (ফরহাদুল) বাড়িতে আসে। খাওয়া-দাওয়া করে আমরা একসঙ্গে ঘুমিয়েছি। সকালে দেখি সে কোনো কথা বলে না। কীভাবে মারা গেছে আমি বলতে পারব না। তাদের তোজাম্মেল হক নামে চার বছরের এক ছেলে আছে।

স্থানীয়রা আরও জানান, কিছুদিন ধরে তাদের বাড়িতে অপরিচিত একজন পুরুষ যাতায়াত করত। তবে কেউ তাকে চিনতো না। তাছাড়া ফরহাদুল পরকীয়ার বলি হতে পারে বলে জানান তারা।

বিরল থানার ওসি এটিএম গোলাম রছুল জানান, প্রাথমিকভাবে পরকীয়ার জের ধরে শ্বাসরোধ করে এই হত্যাকাণ্ডের ঘটনা ঘটেছে বলে জানা গেছে। এই ঘটনায় নিহতের স্ত্রীকে আটক করে জিজ্ঞাসাবাদ করার জন্য থানায় নিয়ে আসা হয়েছে। লাশের সুরতহাল শেষ করে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ মর্গে পাঠানো হয়েছে বলে জানান ওসি।