শ্রীবরদীতে ছুরিকাঘাতে প্রাণ গেল যুবকের

প্রকাশ: ১১ আগস্ট ২০১৯      

শেরপুর প্রতিনিধি

শ্রীবরদী উপজেলার ভেলুয়া ইউনিয়নের দক্ষিণ ঢনঢনিয়া গ্রামে প্রতিপক্ষের ছুরিকাঘাতে তারা মিয়া নামে এক যুবক নিহত হয়েছে। সে ওই গ্রামের রতন মিয়ার ছেলে। শুক্রবার রাতে এ ঘটনা ঘটে। শনিবার এ ঘটনায় নিহতের বাবা বাদী হয়ে শ্রীবরদী থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। হত্যায় জড়িত দু'জনকে পুলিশ গ্রেফতার করেছে।

ঢনঢনিয়া গ্রামের মাহফুজ মিয়া, আলামিন ও আবু রায়হান এলাকায় প্রভাবশালী। তারা কাউকে তোয়াক্কা করে না। শুক্রবার সন্ধ্যায় প্রতিবেশী নির্মাণ শ্রমিক রসুল মিয়ার সঙ্গে মাহফুজের কথা কাটাকাটি হয়। একপর্যায়ে মাহফুজ, আবু রায়হান, আলামিন দেশি অস্ত্রশস্ত্র নিয়ে রসুলকে আক্রমণ করে। এ সময় তারা মিয়া রসুলকে বাঁচাতে এগিয়ে এলে ধারালো ছুরি তারা মিয়ার বুকের পাঁজর দিয়ে ঢুকে পিঠ দিয়ে বেরিয়ে যায়। এ সময় ছুরির আঘাতে রসুলও ক্ষতবিক্ষত হয়। স্থানীয় লোকজন তাদের উদ্ধার করে শেরপুর জেলা সদর হাসপাতালে নিয়ে আসে। ততক্ষণে তারা মিয়া মারা যায়। গুরুতর আহত রসুলকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে  উন্নত চিকিৎসার জন্য রেফার  করেন চিকিৎসকরা।

শ্রীবরদী থানার ওসি মোহাম্মদ রুহুল আমীন তালুকদার ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, পুলিশ ঘটনায় জড়িত আবু রায়হান, আলামিনকে গ্রেফতার করেছে। মাহফুজের মাকে আটক করা হয়েছে। নিহতের বাবা রতন মিয়া বাদী হয়ে থানায় একটি হত্যা মামলা করেছেন। নিহতের লাশ ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে হস্তান্তর  করা হয়েছে। সাত দিনের রিমান্ড চেয়ে দুই আসামিকে আদালতে সোপর্দ করা হয়েছে।