গোপালগঞ্জে ১৩ হাজার ইয়াবাসহ গ্রেফতার ৪

প্রকাশ: ১৫ আগস্ট ২০১৯

গোপালগঞ্জ প্রতিনিধি

গোপালগঞ্জে ১৩ হাজার ৬০০ পিস ইয়াবাসহ চার মাদক ব্যবসায়ীকে পুলিশ গ্রেফতার করেছে। গত মঙ্গলবার রাতে অতিরিক্ত পুলিশ সুপার সদর সার্কেল মোহাম্মদ ছানোয়ার হোসেনের নেতৃত্বে একদল পুলিশ গোপালগঞ্জ সদর উপজেলার হরিদাসপুর পূর্বপাড়া ফকিরকান্দি গ্রামের মর্জিনা বেগমের ভাড়া বাড়ির সামনে অভিযান চালিয়ে চারজনের কাছ থেকে ১৩ হাজার ৬০০ পিস ইয়াবা উদ্ধার করে। এ ব্যাপারে গোপালগঞ্জ সদর থানায় মাদক আইনে একটি মামলা করা হয়েছে। গতকাল বুধবার পুলিশ সুপারের কার্যালয়ের সম্মেলন কক্ষে এক সংবাদ সম্মেলনে পুলিশ সুপার মোহাম্মদ সাইদুর রহমান খান এ তথ্য জানান।

গ্রেফতারকৃতরা হলেন রাজশাহী জেলার পুঠিয়া থানার ক্ষুদ্র জামিরা গ্রামের রঞ্জু হোসেনের স্ত্রী মনিরা বেগম (৩৫), মনিরার বোন মর্জিনা বেগম (৩০), গোপালগঞ্জ শহরের থানাপাড়া নতুন বাজার রোডের বাসিন্দা মৃত আকবর মুন্সির ছেলে স্বপন মুন্সি (৪০) ও গোপালগঞ্জ সদর উপজেলার কোনাগ্রামের মৃত সিরাজ খানের ছেলে শফিউল্লাহ খান (৪০)।

সংবাদ সম্মেলনে জানানো হয়, মনিরা বেগমের স্বামী রঞ্জু হোসেন মাদক ব্যবসায়ী। বর্তমানে তিনি একাধিক মাদক মামলায় কারাগারে রয়েছেন। স্বামীর পথ ধরেই মনিরা তার বোন মর্জিনাকে সঙ্গে নিয়ে বড় বড় মাদকের চালান গোপালগঞ্জে এনে জমজমাট পাইকারি মাদক ব্যবসা করে আসছিলেন। গোপন সংবাদের ভিত্তিতে হরিদাসপুর পূর্বপাড়া ফকিরকান্দি গ্রামে অভিযান চালিয়ে বিপুল পরিমাণ ইয়াবাসহ তাদের গ্রেফতার করা হয়।