মহম্মদপুরে দেনার দায়ে ইউপি সদস্যের অপহরণ নাটক

প্রকাশ: ২৫ আগস্ট ২০১৯

মাগুরা প্রতিনিধি

মাগুরার মহম্মদপুরে দেনার দায়ে প্রতিপক্ষকে ফাঁসাতে আব্দুল হালিম মোল্যা নামে এক ইউপি সদস্যের অপহরণ নাটকের রহস্য উন্মোচন হয়েছে। অপহরণের নামে আত্মগোপনে থাকা রাজাপুর ইউনিয়ন পরিষদের ওই সদস্যকে শুক্রবার রাতে মাগুরা সদর উপজেলার আলোকদিয়া বাজার থেকে আটক করে মহম্মদপুর থানা পুলিশ। এ ঘটনায় মহম্মদপুর থানায় সাধারণ ডায়েরি করা হয়েছে।

পুলিশ জানায়, উপজেলার রাজাপুর ইউনিয়ন পরিষদের ৮নং ওয়ার্ড সদস্য আব্দুল হালিম বৃহস্পতিবার বিকেলে রাজাপুর বাজারে যাওয়ার উদ্দেশে বাড়ি থেকে বের হয়ে নিখোঁজ হয় বলে গঙ্গানন্দপুর গ্রামের বাসিন্দা প্রতিবেশী হারুন-অর-রশিদ মহম্মদপুর থানায় সাধারণ ডায়েরি করেন। হারুন-অর-রশিদ পুলিশকে জানান, আব্দুল হালিম মোবাইল ফোনের মাধ্যমে জানিয়েছেন, তাকে অপহরণ করে মুক্তিপণ হিসেবে আট লাখ টাকা দাবি করছে অপহরণকারীরা। মুক্তিপণের টাকা না দেওয়া হলে তাকে হত্যা করা হবে। পরে মাগুরা পুলিশ সুপারের নির্দেশে সিনিয়র সহকারী পুলিশ সুপার (সার্কেল) আবির সিদ্দিকী শুভ্র ও মহম্মদপুর থানার ওসি তারক বিশ্বাসের নেতৃত্বে একদল পুলিশ নিয়ে প্রযুক্তির মাধ্যমে মাগুরা সদর উপজেলার আলোকদিয়া বাজার এলাকা থেকে তাকে আটক করা হয়।

মহম্মদপুর থানার ওসি তারক বিশ্বাস জানান, দেনার দায়ে ইউপি সদস্য আব্দুল হালিম মোল্যা নিজেকে অপহরণের নাটক সাজানোর চেষ্টা করে। এটা সে স্বীকার করেছে।