কলেজছাত্রসহ পাঁচ জেলায় প্রাণ গেল ৬ জনের

প্রকাশ: ২৬ আগস্ট ২০১৯      

সমকাল ডেস্ক

সড়ক দুর্ঘটনায় পটুয়াখালীতে কলেজছাত্রসহ মাদারীপুর, সাতক্ষীরা, পাবনার ঈশ্বরদী ও পিরোজপুরের নাজিরপুরে ছয়জন নিহত হয়েছেন। প্রতিনিধিদের পাঠানো খবর :

পটুয়াখালী :পটুয়াখালী শহরে টমটম-মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে হাসানুজ্জামান বাবু নামের এক কলেজছাত্র নিহত হয়েছেন। শনিবার রাতে কলেজ রোডে এ দুর্ঘটনা ঘটে। হাসানুজ্জামান বাবু ভোলা সদর উপজেলার এসআই আবদুল জলিল সিকদারের ছেলে এবং পটুয়াখালী সরকারি কলেজের দ্বাদশ শ্রেণির বিজ্ঞান বিভাগের ছাত্র। সন্ধ্যা ৭টার দিকে কলেজ রোডের মিয়া ভবনের সামনে দ্রুতগামী টমটম ও মোটরসাইকেলের সংঘর্ষ ঘটে। এতে মোটরসাইকেলের চালক হাসানুজ্জামান বাবু গুরুতর আহত হন। তাকে দ্রুত পটুয়াখালী মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে ঘণ্টাখানেক পর সেখানেই মারা যান তিনি।

মাদারীপুর :মাদারীপুরের কালকিনি উপজেলার কর্ণপাড়ায় সড়ক দুর্ঘটনায় দু'জন নিহত হয়েছেন। আহত হয়েছেন একজন। রোববার সকাল ১১টার দিকে যাত্রীবাহী বাস সুগন্ধা পরিবহনের সঙ্গে ভ্যানের সংঘর্ষে এ দুর্ঘটনা ঘটে। সকালে বরিশালগামী যাত্রীবাহী সুগন্ধা পরিবহনের সঙ্গে ভ্যানের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ভ্যানচালক ঘটনাস্থলেই মারা যান। আরও দু'জন গুরুতর আহত হন। আহতদের উদ্ধার করে মাদারীপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়। এ সময় চিকিৎসক আরও একজনকে মৃত ঘোষণা করেন। নিহতরা হলেন কালকিনি উপজেলার মিনাজদি গ্রামের মোতালেব মাতুব্বর ও একই উপজেলার কাজী বাকাই গ্রামের উম্মানী বেগম।

সাতক্ষীরা :সাতক্ষীরার দেবহাটার বহেরা ইটের ভাটা এলাকায় ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা খেলে মাছ ব্যবসায়ী ফিরোজ শেখ ঘটনাস্থলে নিহত হন। ফিরোজ শেখ পাবনার সুজানগর উপজেলার আবেদ আলীর ছেলে। রোববার ভোরে কালীগঞ্জ থেকে সাতক্ষীরার দিকে ছেড়ে যাওয়া ট্রাক বহেরা এলাকায় পৌঁছলে নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা লাগে। এতে ঘটনাস্থলে মাছ ব্যবসায়ী নিহত হন। গুরুতর আহত হন ট্রাকচালক ও হেলপার।

ঈশ্বরদী (পাবনা) :ঈশ্বরদীতে বাসের ধাক্কায় ইমন হোসেন নামের এক ভ্যান আরোহীর মৃত্যু হয়েছে। এ সময় একই এলাকার বাসিন্দা ভ্যানচালক মোয়াজ্জেম হোসেন ও স্থানীয় বকুল ইসলামের ছেলে সম্রাট আহত হন। শনিবার বিকেলে ঈশ্বরদীর দাশুড়িয়া-কুষ্টিয়া মহাসড়কের মুন্নার মোড় নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে। নিহত ইমন উপজেলার চরমিরকামারি দাঁইড়পাড়া গ্রামের ননেশ ফকিরের ছেলে।

নাজিরপুর (পিরোজপুর) :পিরোজপুর-গোপালগঞ্জ সড়কের নাজিরপুরে আধাঝুরি এলাকায় বাসচাপায় তানভীর হাসান নিলু নামের এক ব্যবসায়ীর মৃত্যু হয়েছে। গতকাল রোববার বিকেল ৩টার দিকে এ ঘটনা ঘটে। নিলু উপজেলার মাটিভাঙ্গা গ্রামের লোকমান হাকিমের ছেলে।