স্কুলছাত্রীকে উত্ত্যক্ত করায় যুবকের কারাদণ্ড

হ গোপালগঞ্জ প্রতিনিধি

কাশিয়ানীতে নবম শ্রেণির এক ছাত্রীকে উত্ত্যক্ত করার অপরাধে শামীম শেখ নামে এক যুবককে ১০ মাস ১০ দিনের কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত। রোববার দুপুরে কাশিয়ানীর ইউএনও ও ভ্রাম্যমাণ আদালতের বিচারক সাব্বির আহমেদ এ রায় দেন। শামীম উপজেলার হিরোন্যকান্দি গ্রামের ইলিয়াস শেখের ছেলে। এসআই ওসমান গণি জানান, রাজধানী ঢাকার আইডিয়াল স্কুল অ্যান্ড কলেজের নবম শ্রেণির ওই ছাত্রী বাড়ির পাশ দিয়ে হেঁটে বেড়াচ্ছিল। এ সময় ওই ছাত্রীকে নির্জনে পেয়ে বখাটে শামীম উত্ত্যক্ত করে ও কুপ্রস্তাব দেয়। ছাত্রীর অভিভাবকরা ৯৯৯-এ কল করে বিষয়টি পুলিশকে অবগত করেন।

গোপালগঞ্জে ৫৪১ পিপিই দিল সাসকো গ্রুপ

হ গোপালগঞ্জ প্রতিনিধি

গোপালগঞ্জে চিকিৎসক, গণমাধ্যমকর্মী ও প্রশাসনকে ৫৪১টি পিপিই প্রদান করলেন সাসকো গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক ও কেন্দ্রীয় যুবলীগের প্রেসিডিয়াম সদস্য শেখ আতিয়ার রহমান দীপু। সোমবার দুপুরে সাসকো গ্রুপের ম্যানেজার আবুল খায়ের জেলা প্রশাসক শাহিদা সুলতানা, পুলিশ সুপার সাইদুর রহমান খান ও অন্যদের কাছে এসব পিপিই পৌঁছে দেন।

জেএমবির দাওয়াতি শাখার দুই সদস্য গ্রেপ্তার

হ বরিশাল ব্যুরো

নিষিদ্ধ সংগঠন জেএমবির দাওয়াতি শাখার দুই সদস্যকে গ্রেপ্তার করেছে র‌্যাব-৮। গত রোববার বরগুনা সদর এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়। তাদের কাছ থেকে উগ্রপন্থি বই ও লিফলেট উদ্ধার করা হয়। গ্রেপ্ততারকৃতরা হচ্ছেন বরগুনা সদর উপজেলার কদমতলা গ্রামের আব্দুর রহমান ও হরিন্দ্রাবাড়িয়া গ্রামের মো. আলমগীর। র‌্যাব- ৮ জানিয়েছে, গ্রেপ্তার হওয়া দু'জন বরগুনাসহ দেশের বিভিন্ন স্থানে সংগঠনের গোপন মিটিং ও সদস্য সংগ্রহ কার্যক্রম চালাত।

ইজিবাইকের চাপায় শিশুর মৃত্যু



হ গাইবান্ধা প্রতিনিধি

গাইবান্ধার পলাশবাড়ী উপজেলার নাকাইহাট-গাইবান্ধা আঞ্চলিক মহাসড়কের কাজিরবাজার এলাকায় রোববার সন্ধ্যায় ইজিবাইকের চাপায় আফিয়া খাতুন (৭) নামে এক শিশু নিহত হয়েছে। সে কাজিরবাজার মনোহরপুর গ্রামের আতোয়ার মণ্ডলের মেয়ে। স্থানীয়রা জানান, রাস্তার পাশে অন্য শিশুদের সঙ্গে আফিয়া খেলা করছিল। হঠাৎ সে রাস্তা পার হওয়ার সময় নাকাইহাটগামী একটি ইজিবাইক তাকে চাপা দিলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

মন্তব্য করুন