কালিহাতীতে ট্রাকচাপায় একজন নিহত

হ কালিহাতী (টাঙ্গাইল) প্রতিনিধি

টাঙ্গাইলের কালিহাতীতে ট্রাকের চাপায় এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। নিহত ব্যক্তি কালিহাতী পৌরসভার সালেংকা গ্রামের সাহাদৎ হোসেনের ছেলে ইমতিয়াজ আহমেদ সিহাব (২০)। কালিহাতী থানার এসআই সেকান্দর আলী জানান, কালিহাতী থেকে একটি ইটভর্তি ট্রাক এলেঙ্গা যাওয়ার পথে উপজেলা সদরের বন বিভাগের সামনে এসে পৌঁছলে অপরদিক থেকে আসা একটি মোটরসাইকেলকে চাপা দিয়ে চালক

পালিয়ে যায়। এতে ওই মোটরসাইকেল আরোহী ঘটনাস্থলেই মারা যান। ঘাতক ট্রাকটি আটক করা হয়েছে। নিহতের লাশ পরিবারের কাছে হস্তান্তরের প্রক্রিয়া চলছে।

রূপগঞ্জে মাদক কারবারি গ্রেপ্তার

হ রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি

নারায়ণগঞ্জের রূপগঞ্জে ২০০ বোতল ফেনসিডিলসহ এক মাদক কারবারিকে গ্রেপ্তার করেছে র‌্যাব-১১-এর একটি দল। এ সময় একটি পিকআপ জব্দ করা হয়। রোববার রাত পৌনে ১১টার দিকে রূপসী বাসস্ট্যান্ড থেকে তাকে গ্রেপ্তার করা হয়। সোমবার দুপুরে এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য নিশ্চিত করেছে র‌্যাব-১১-এর অতিরিক্ত পুলিশ সুপার (কোম্পানি কমান্ডার) জসিম উদ্দীন চৌধুরী। তিনি জানান, রূপগঞ্জ থানাধীন রূপসী বাসস্ট্যান্ড সংলগ্ন এলাকায় র‌্যাব-১১-এর চেকপোস্টে সন্দেহভাজন একটি পিকআপভ্যান তল্লাশি করে ২০০ বোতল ফেনসিডিল উদ্ধার এবং পিকআপচালক মাদক কারবারি সুমন মিয়াকে গ্রেপ্তার করা হয়। পিকআপভ্যানটিও জব্দ করা হয়।

ঈশ্বরগঞ্জে অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্তদের সহায়তা

হ ঈশ্বরগঞ্জ (ময়মনসিংহ) প্রতিনিধি

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীদের টিন ও নগদ টাকা দেওয়া হয়েছে। গতকাল সোমবার দুপুরে ক্ষতিগ্রস্তদের ওই সহায়তা দেওয়া হয়। উপজেলার জাটিয়া ইউনিয়নের জাটিয়া বাজারে গত ১০ এপ্রিল রাতে অগ্নিকাণ্ডে ১০টি দোকান পুড়ে যায়। এ অবস্থায় ক্ষতিগ্রস্ত দশ ব্যবসায়ীকে মানবিক সহায়তা কর্মসূচির আওতায় ২০ বান্ডিল ঢেউটিন ও ৬০ হাজার টাকার চেক বিতরণ করা হয়। এ সময় উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান মাহমুদ হাসান সুমন, ইউএনও জাকির হোসেন, জাতীয় পার্টির সিনিয়র সহসভাপতি নুরুল ইসলাম সুরুজ, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোহাম্মদ শফিকুল ইসলাম প্রমুখ।

নবাবগঞ্জে ধর্ষণচেষ্টার অভিযোগে কিশোর আটক

হ নবাবগঞ্জ (ঢাকা) প্রতিনিধি

ঢাকার নবাবগঞ্জ উপজেলায় শিশুকে ধর্ষণচেষ্টার অভিযোগে এক কিশোরকে আটক করেছে পুলিশ। সোমবার দুপুরে উপজেলার চালনাই ডিএনবি-বিডিবি ইটভাটা থেকে তাকে আটক করা হয়। সে কুড়িগ্রাম জেলার ভূরুঙ্গামারী উপজেলার শালজুর গ্রামের বাসিন্দা। সে ওই ভাটার কয়লা ভাঙার শ্রমিক। দুপুরে শিশুটি শ্রমিকদের বস্তিঘরের পেছনের খেতে খেলা করছিল। এ সময় ওই কিশোর শিশুটিকে ধর্ষণের চেষ্টা করে। নবাবগঞ্জ থানার ওসি মোস্তফা কামাল ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

মন্তব্য করুন