নাটোরে করোনায় কর্মহীন প্রায় তিন হাজার পরিবহন শ্রমিকের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করেছেন সংসদ সদস্য শফিকুল ইসলাম শিমুল ও জেলা প্রশাসক মো. শাহরিয়াজ। এর মধ্যে দুই হাজার শ্রমিককে নিজস্ব তহবিল থেকে সংসদ সদস্য শফিকুল ইসলাম শিমুল খাদ্যসামগ্রী বিতরণ করেন।

শনিবার শঙ্কর গোবিন্দ স্টেডিয়ামে এসব খাদ্যসামগ্রী বিতরণ করা হয়। এ সময় পুলিশ সুপার লিটন কুমার সাহা, পৌর মেয়র উমা চৌধুরী জলি, জেলা আওয়ামী লীগ সহসভাপতি কামরুল ইসলাম, পিপি সিরাজুল ইসলাম, জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সৈয়দ মোর্ত্তুজা আলী প্রমুখ উপস্থিত ছিলেন।

এদিকে কিশোরগঞ্জের তাড়াইলে বেসরকারি সংস্থা ইসলাহুল মুসলিমীন পরিষদ বাংলাদেশ ও মুসলিম ওয়েল ফেয়ার ফাউন্ডেশনের যৌথ ব্যবস্থাপনায় এবং জাকারিয়া মসজিদ এডুকেশন সেন্টারের আর্থিক সহায়তায় পাঁচ শতাধিক দরিদ্র আলেম-ওলামার মাঝে ইফতার সামগ্রী বিতরণ করা হয়েছে।

সম্প্রতি উপজেলার ইছাপশর-বেলংকা জামিয়াতুল ইসলাহ আল-মাদানিয়া মাদ্রাসা থেকে এ ইফতার সামগ্রী বিতরণ কার্যক্রম উদ্বোধন করেন ইউএনও মো. তারেক মাহ্‌মুদ। এ সময় সংস্থার প্রধান সমন্বয়কারী মাওলানা সাঈদ নিজামী, জেলা কর্মকর্তা আবু তাহের প্রমুখ উপস্থিত ছিলেন।

মন্তব্য করুন