অবসরপ্রাপ্ত পুলিশ সদস্যসহ দুই জনের লাশ উদ্ধার

প্রকাশ: ৩১ জুলাই ২০২০

লোহাগড়া (নড়াইল) প্রতিনিধি ও কসবা (ব্রাহ্মণবাড়িয়া) সংবাদদাতা

নড়াইলের লোহাগড়ার গন্ডব গ্রামে অবসরপ্রাপ্ত পুলিশ সদস্য আজম মোল্লার লাশ উদ্ধার করা হয়েছে। বৃহস্পতিবার সকালে পার্শ্ববর্তী বাহিরপাড়া গ্রামে বিলের ধানক্ষেত থেকে লাশটি উদ্ধার করে পুলিশ। আজম গন্ডব গ্রামের মৃত কালাম মোল্লার ছেলে।

আজম মোল্লা বুধবার বিকেলে বাড়ি থেকে বের হন। তবে রাতে বাড়িতে না ফেরায় বিভিন্ন স্থানে খোঁজাখুঁজি করেন পরিবারের সদস্যরা। বৃহস্পতিবার সকালে বাহিরপাড়া গ্রামের গনন খাঁ বিলে মাছ ধরতে গিয়ে আজম মোল্লার লাশ দেখতে পেয়ে স্থানীয়দের জানান। পুলিশ লাশ উদ্ধার করে নড়াইল সদর হাসপাতাল মর্গে পাঠায়। থানার ওসি সৈয়দ আশিকুর রহমান জানান, আজম মোল্লার শরীরে আঘাতের চিহ্ন দেখা যায়নি। ময়নাতদন্তের পর মৃত্যুর কারণ জানা যাবে। এ ঘটনায় নিহতের পরিবার কোনো অভিযোগ দেয়নি।

এ দিকে, ব্রাহ্মণবাড়িয়ার কসবায় নিখোঁজের চার দিন পর বুধবার উপজেলার বিনাউটি ইউনিয়নের অনন্তপুর গ্রামে বন্যার পানিতে জাহাঙ্গীর মিয়া (৪০) নামে এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। লাশটি বৃহস্পতিবার ব্রা??হ্মণবাড়িয়া সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় থানায় হত্যা মামলা করেছেন নিহতের স্ত্রী। নিহত জাহাঙ্গীর মিয়া কসবা পৌর শহরের আকুবপুর এলাকার সোনা মিয়ার ছেলে।

নিহতের স্ত্রী রেজিয়া বেগম জানান, গত রোববার রাত ৮টার দিকে জাহাঙ্গীরকে ডেকে নেয় তাদের প্রতিবেশী ইসমাইল। কিন্তু রাতে আর বাড়ি ফেরেনি। তিনি জানান, একই গ্রামের মজিদ, করিম, সাত্তার গংদের সঙ্গে তাদের পরিবারের বিরোধ রয়েছে। এর জেরে খুনের ঘটনা ঘটে

থাকতে পারে।

কসবা থানার ওসি মোহাম্মদ লোকমান হোসেন বলেন, নিহত জাহাঙ্গীর চিহ্নিত মাদক ব্যবসায়ী ছিল। কসবা থানায় তার নামে ৪টি মাদক মামলা রয়েছে।