কাশিয়ানী ও গোবিন্দগঞ্জে বাবা ছেলেসহ ৫ জনের প্রাণহানি

চার জেলায় আরও ৫ জন নিহত

প্রকাশ: ৩১ জুলাই ২০২০

সমকাল ডেস্ক

সড়ক দুর্ঘটনায় গোপালগঞ্জের কাশিয়ানী ও গাইবান্ধার গোবিন্দগঞ্জে বাবা-ছেলেসহ পাঁচজনের প্রাণহানি ঘটেছে। অন্যদিকে কুমিল্লার মুরাদনগর, যশোরের নওয়াপাড়া, কুড়িগ্রামের ফুলবাড়ী ও চট্টগ্রামে সড়ক দুর্ঘটনায়

আরও পাঁচজন নিহত হয়েছেন। ব্যুরো ও প্রতিনিধিদের পাঠানো খবর:

কাশিয়ানী (গোপালগঞ্জ) :কাশিয়ানী উপজেলার ভাটিয়াপাড়া ফ্লাইওভারে বৃহস্পতিবার প্রাইভেটকার দুর্ঘটনায় সিঙ্গাপুর প্রবাসীসহ তার পরিবারের তিন সদস্য নিহত হয়েছেন। নিহতরা হলেন- সিঙ্গাপুর প্রবাসী খুলনা জেলার দীঘলিয়া উপজেলার মোল্লাডাঙ্গা গ্রামের ইমদাদুল, তার বাবা মো. জিয়ারুল ও দুলাভাই সাজ্জাদ মোল্লা। সাজ্জাদ মোল্লার বাড়ি নড়াইল জেলার সিলনপুর গ্রামে। বুধবার রাতে ইমদাদুল সিঙ্গাপুর থেকে ঢাকা বিমানবন্দরে নামেন। তিনি সপরিবারে প্রাইভেটকারে গ্রামের বাড়ি মোল্লাপাড়ার উদ্দেশে রওনা দেন। প্রাইভেটকারটি ভোরে ভাটিয়াপাড়া ফ্লাইওভারে ওঠার সময় ডিভাইডারের সঙ্গে ধাক্কা লাগে। এতে ঘটনাস্থলেই তিনজন মারা যান।

গোবিন্দগঞ্জ (গাইবান্ধা) :গোবিন্দগঞ্জে মাইক্রোবাস ও মোটরসাইকেলের সংঘর্ষে বাবা-ছেলের মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার সকালে গোবিন্দগঞ্জ-দিনাজপুর আঞ্চলিক সড়কের তরফকামাল শিয়ালগাড়া নামক এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন- উপজেলার কাটাবাড়ী ইউনিয়নের বোগদহ কলোনির বাসিন্দা অছির উদ্দীন ও তার ছেলে জোবায়ের হোসেন।

মুরাদনগর (কুমিল্লা) : কুমিল্লার হোমনা-মুরাদনগর সড়কে বিপরীত দিকে আসা মোটরসাইকেল ও ট্রাক্টরের সংঘর্ষে দু'জন নিহত হয়েছেন। বুধবার সন্ধ্যায় কাশিপুর পূর্বপাড়া মসজিদ সংলগ্ন এলাকায় দুর্ঘটনাটি ঘটে। নিহতরা হলেন- মোটরসাইকেল চালক মুরাদনগরের ঘোড়াশাল গ্রামের গিয়াস উদ্দিনের ছেলে শাহাবুদ্দিন ও আরোহী একই এলাকার হাজি আবুল হাশেমের ছেলে রাজু।

নওয়াপাড়া (যশোর) :নওয়াপাড়ায় গত বুধবার পিকআপের ধাক্কায় ঘাট শ্রমিক হারুন হাওলাদার নিহত হয়েছেন। যশোর-খুলনা মহাসড়কের আকিজ জুট মিলের পাশে মজুমদার ঘাটে খুলনা থেকে ছেড়ে আসা পিকআপটি পেছন থেকে হারুন হাওলাদারকে ধাক্কা দেয়। আহত অবস্থায় তাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে রাতে মারা যান তিনি।

ফুলবাড়ী (কুড়িগ্রাম) :ফুলবাড়ীতে অটোবাইকের ধাক্কায় আহত বাক-প্রতিবন্ধী শিশু লিমন মিয়ার মৃত্যু হয়েছে। সে উপজেলার কাশিপুর ইউনিয়নের আজোয়াটারী গ্রামের আব্দুর রহমানের ছেলে। গত বুধবার দুপুরে কাশিপুর কলেজ মোড় থেকে খরিবাড়ী যাওয়ার পথে অটোবাইকের ধাক্কায় লিমন আহত হয়েছিল।

চট্টগ্রাম :চট্টগ্রাম নগরের কোতোয়ালি থানাধীন মেরিনার্স রোড এলাকায় বৃহস্পতিবার দুপুরে বাসচাপায় এসআই এহেসানুল হক নিহত হয়েছেন। তিনি কক্সবাজারের উখিয়া উপজেলার পশ্চিম মরিশ্চ্যা বাজার এলাকার আবুল কালাম আজাদের ছেলে। তিনি চট্টগ্রাম জেলা সদর কোর্টে প্রবেশনাল উপপরিদর্শক (পিএসআই) হিসেবে কর্মরত ছিলেন।