ট্রেন দুর্ঘটনায় নিহত চারজনের দাফন

নড়াইলে শোকের ছায়া

প্রকাশ: ১৮ অক্টোবর ২০২০

নড়াইল প্রতিনিধি

যশোরে ট্রেন দুর্ঘটনায় নড়াইলের একই পরিবারের তিনজনসহ নিহত চারজনের দাফন সম্পন্ন হয়েছে। নিহত প্রকৌশলী হীরকের স্ত্রী শাওন খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে আইসিইউতে রয়েছেন। হীরকের একমাত্র সন্তান দেড় বছরের শিশু হুমায়রার হাত ভেঙে গেছে। সে একই হাসপাতালে চিকিৎসাধীন। এ ঘটনায় নড়াইলে শোকের ছায়া নেমে এসেছে।

জানা গেছে, গত শুক্রবার বিকেলে নড়াইল শহরের ভওয়াখালী এলাকার সালাউল্লাহ ভূঁইয়ার ছেলে প্রকৌশলী হীরক ভূঁইয়া (৩৫), তার বোন শিল্পী বেগম (৪২), স্ত্রী শাওন (৩০), ভাতিজি রাইসা (৭) এবং তার বন্ধু আশরাফুল আলম (৩৪) গাড়িতে করে অভয়নগরে চিকিৎসার জন্য যাচ্ছিলেন। নওয়াপাড়া ভৈরব সেতু রেলক্রসিংয়ে দুর্ঘটনা ঘটলে হীরক, তার বোন শিল্পী, ভাতিজি রাইসা ও বন্ধু আশরাফুল নিহত হন। ঘটনার সময় হীরক নিজেই গাড়ি চালাচ্ছিলেন।

ঘটনার রাতে ২টার দিকে আশরাফুলের লাশ শহরের রূপগঞ্জে নিজ বাড়িতে এসে পৌঁছায়। শনিবার দুপুর ১টার দিকে হীরক, তার বোন শিল্পী ও ভাতিজি রাইসার লাশ শহরের ভওয়াখালী এসে পৌঁছায়। নিহতদের এক নজর দেখতে এলাকার অসংখ্য মানুষ তাদের বাড়িতে ভিড় করেন। এ সময় সবার হাহাকারে পরিবেশ ভারী হয়ে ওঠে। আশরাফুলের জানাজা গতকাল সকাল ১১টায় শহরের আশ্রম রোডে অনুষ্ঠিত হয়। পরে দক্ষিণ নড়াইল গোরস্তানে তার লাশ দাফন করা হয়। অন্যদিকে, বাদ আসর রূপগঞ্জ জামে মসজিদ প্রাঙ্গণে হীরক, শিল্পী ও রাইসার জানাজা হয়। পরে শহরের আলাদাতপুর পৌর গোরস্তানে তাদের দাফন করা হয়।