ধনবাড়ী মেয়রের মোটরসাইকেল শোভাযাত্রা

প্রকাশ: ২২ নভেম্বর ২০২০

মধুপুর (টাঙ্গাইল) প্রতিনিধি

ধনবাড়ী মেয়রের মোটরসাইকেল শোভাযাত্রা

ধনবাড়ী পৌর মেয়র খন্দকার মঞ্জুরুল ইসলাম তপনের মোটরসাইকেল শোভাযাত্রা- সমকাল

আসন্ন পৌর নির্বাচনে মেয়র পদপ্রার্থী ও বর্তমান ধনবাড়ী পৌর মেয়র খন্দকার মঞ্জুরুল ইসলাম তপনের বিশাল মোটরসাইকেল শোডাউন অনুষ্ঠিত হয়েছে। গতকাল শনিবার ধনবাড়ী সরকারি কলেজ মাঠ থেকে সহস্রাধিক মোটরসাইকেল এ শোডাউনে অংশ নেয়। মোটরসাইকেল শোডাউনটি পৌর শহরের বিভিন্ন এলাকা প্রদক্ষিণ করে ধনবাড়ী সরকারি কলেজ মাঠে এসে এক আলোচনা সভায় মিলিত হয়।

পরে আলোচনা সভায় মেয়র খন্দকার মঞ্জুরুল ইসলাম তপন বিভিন্ন উন্নয়নমুখী দিক তুলে ধরে বক্তব্য দেন। এতে আরও বক্তব্য দেন উপজেলা যুবলীগের সহসভাপতি খন্দকার রিপন, রনি, সাজু, যুবলীগ নেতা শাহআলম, উপজেলা ছাত্রলীগের যুগ্ম আহ্বায়ক মশিউর রহমান মিন্টু, ধনবাড়ী বাজার ব্যবসায়ী সমিতির সভাপতি আব্দুল হাই, সাধারণ সম্পাদক কামরুজ্জামান টিটু, বিভিন্ন পৌর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ও সম্পাদকসহ নেতাকর্মীরা।

এ ব্যাপারে পৌর মেয়র খন্দকার মঞ্জুরুল ইসলাম তপন বলেন, আপনাদের পাশে থেকে পৌরবাসীর সেবা করতে চাই। ধনবাড়ী পৌরসভাকে একটি মডেল পৌরসভা হিসেবে রূপান্তরিত করার জন্য সব সময় চেষ্টা করব। এ পৌরসভা থেকে মাদক, সন্ত্রাস ও বাল্যবিয়েসহ যে কোনো ধরনের অপরাধকে কঠোর হস্তে দমন করা হবে। উন্নয়নমূলক যেসব কাজ এখনও বাকি রয়েছে সেসব কাজ দ্রুত শেষ করা হবে।