সিদ্ধিরগঞ্জের সাহেবপাড়া এলাকায় পুতুলে ভরে মাদক পাচারকালে সাত মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে র‌্যাব। গতকাল শুক্রবার ভোরে র‌্যাব-১১ সিপিএসসির মাদকবিরোধী অভিযানে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তার সাতজন হলো- জানু মাল, মো. আশরাফুল, রাজু সরদার, ইসলাম মাল, তাহিদ হোসেন, শহিদুল ইসলাম এবং শরৎ আলী। তাদের কাছ থেকে ১৮ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়েছে। মাদক বিক্রির নগদ ৯ হাজার টাকা এবং বিপুল পরিমাণ খেলনা সামগ্রী জব্দ করা হয়। ইয়াবা ছিল পুতুলের মধ্যে। অভিনব কায়দায় পুতুলের মধ্যে ভরে ইয়াবা ব্যবসা করে আসছিল তারা। প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানান র‌্যাব-১১-এর সহকারী পুলিশ সুপার সুমিনুর রহমান।

গ্রেপ্তার সাত মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে সিদ্ধিরগঞ্জ থানায় মামলা হয়েছে। আসামিরা সবাই মুন্সীগঞ্জ জেলার লৌহজং থানার বাসিন্দা।

নারায়ণগঞ্জ ও এর আশপাশে ভাড়া বাসায় থেকে মাদক ব্যবসা করত তারা।

এদিকে, কুমিল্লায় ইয়াবা, ফেনসিডিলসহ এক মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে র‌্যাব। এ সময় এক হাজার ৯২৫ পিস ইয়াবা ও ৫০ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়েছে। গ্রেপ্তার আবুল খায়ের জেলার বুড়িচং উপজেলার কংশনগর গ্রামের বাসিন্দা। শুক্রবার বিকেলে প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানান র‌্যাবের মেজর তালুকদার নাজমুছ সাকিব।

তিনি জানান, শুক্রবার ভোরে কংশনগর গ্রামে বিশেষ অভিযান চালিয়ে মাদক ব্যবসায়ী আবুল খায়েরকে গ্রেপ্তার করা হয়েছে।

মন্তব্য করুন