কুমিল্লায় ক্যাসিনোর আদলে অনলাইনে জুয়া পরিচালনা চক্রের মূল হোতাকে গ্রেপ্তার করেছে র‌্যাব। চাঁদপুরের মতলব দক্ষিণ থেকে গ্রেপ্তার ওই ব্যক্তির নাম মো. আলমাছ প্রধান। তার কাছ থেকে জুয়া খেলার নগদ দুই লাখ ৬৫ হাজার টাকা, জুয়া খেলার অ্যাপস সংবলিত পাঁচটি মোবাইল ফোনসেট, পাঁচ লাখ টাকার একটি ব্যাংক চেক, দুটি এটিএম কার্ড ও অনলাইন ক্যাসিনোর হিসাবের বেশ কয়েকটি খাতা উদ্ধার করা হয়েছে। গতকাল বৃহস্পতিবার দুপুরে র‌্যাব-১১ সিপিসি-২ কুমিল্লার কার্যালয়ে সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান কোম্পানি অধিনায়ক মেজর তালুকদার নাজমুছ সাকিব।

নাজমুছ সাকিব বলেন, গতকাল ভোরে মতলব দক্ষিণ উপজেলার রথবাজার এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে র‌্যাব। এ সময় আলমাছ প্রধানকে তার ব্যক্তিগত কার্যালয় থেকে গ্রেপ্তার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে আলমাছ দীর্ঘদিন ধরে মোবাইল অ্যাপসের মাধ্যমে অনলাইনে জুয়া পরিচালনা করে বিপুল পরিমাণ অর্থ হাতিয়ে নিয়েছে বলে র‌্যাবের কাছে স্বীকার করেছেন।

নাজমুছ সাকিব আরও বলেন, ২০১৭ সাল থেকে আলমাছ প্রধান অনলাইন ক্যাসিনো পরিচালনা করছেন। তিনি বৃহত্তর কুমিল্লা অঞ্চলের এ চক্রের হোতা। আমরা তাদের গ্রেপ্তারে অভিযান অব্যাহত রেখেছি। এরই মধ্যে আলমাছ অনলাইন ক্যাসিনো চালিয়ে বিপুল অর্থের মালিক হয়েছেন।

মন্তব্য করুন