নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলায় ছাত্রলীগের দুই নেতাকে বহিস্কার ও এক নেতার ওপর হামলার ঘটনাকে কেন্দ্র করে ছাত্রলীগের দুটি পক্ষ পাল্টাপাল্টি বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা করেছে। গতকাল সোমবার দুপুরে ও বিকেলে গাজী সেতুর পশ্চিমপাড় ইছাখালী এলাকায় পৃথক বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা করে তারা।

ইউনিয়নের ছাত্রলীগের সহসভাপতি আশফাকুল ইসলাম তুষার ও সাংগঠনিক সম্পাদক আশরাফুল ইসলাম জেমিনকে অগঠনতান্ত্রিকভাবে বহিস্কারের প্রতিবাদে বিক্ষোভ ও প্রতিবাদ সভা করে ছাত্রলীগের একটি পক্ষ।

প্রতিবাদ সভায় বক্তব্য দেন জেলা ছাত্রলীগের সহসম্পাদক ফাহিম, কায়েতপাড়া ইউনিয়ন ছাত্রলীগের সহসভাপতি আশফাকুল ইসলাম তুষার, রাসেল মিয়া, সাংগঠনিক সম্পাদক আশরাফুল ইসলাম জেমিন, রুবেল মিয়া, পাভেল রহমান, আবু বক্কর, সাইফ, সায়েম, সাব্বির, সোহেল, রুবেল, মোস্তফাসহ আরও অনেকে।

অপরদিকে, কায়েতপাড়া ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক নাদিম হোসেন অপুর ওপর হামলার ঘটনায় হামলাকারীদের বিচারের দাবিতে বিক্ষোভ ও প্রতিবাদ সভা করেছে আরেকটি পক্ষ। প্রতিবাদ সভায় বক্তব্য দেন, উপজেলা ছাত্রলীগের সভাপতি ফয়সাল আলম শিকদার, জ্যেষ্ঠ সহসভাপতি নাজমুল সবুজ, সাধারণ সম্পাদক শেখ ফরিদ ভূঁইয়া মাসুম, সাংগঠনিক সম্পাদক রুবায়েত হুসাইন রাকিব, মিরাজ মোল্লা, তারাব পৌর ছাত্রলীগের সভাপতি আওলাদ হোসেন, মুড়াপাড়া কলেজ শাখা ছাত্রলীগের জিএস সাদিকুল ইসলাম সজিব, রূপগঞ্জ ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক আরিফ খান জয় প্রমুখ।

মন্তব্য করুন