বিয়ের কথা বলে কিশোরীকে ধর্ষণ

প্রকাশ: ২৩ ফেব্রুয়ারি ২০২১

কমলনগর (লক্ষ্মীপুর) প্রতিনিধি

লক্ষ্মীপুরের কমলনগরে বিয়ের কথা বলে এক কিশোরীকে ধর্ষণের অভিযোগ উঠেছে। মো. শিপন নামে এক তরুণ প্রেমের ফাঁদে ফেলে উপজেলার চরমার্টিন ইউনিয়নের বলিরপোল এলাকার এক কিশোরীকে বিয়ের কথা বলে ডেকে নিয়ে বন্ধুদের সহযোগিতায় ধর্ষণ করেছে। এ ঘটনায় ভুক্তভোগী কিশোরীর দাদা বাদী হয়ে রোববার রাতে থানায় মামলা করেছেন। অভিযুক্ত শিপন একই এলাকার আলমগীর মাঝির ছেলে।

মামলার এজাহার সূত্রে জানা যায়, ধর্ষণের শিকার কিশোরীর সঙ্গে শিপনের কয়েক মাস ধরে প্রেমের সম্পর্ক চলে আসছে। এর সূত্র ধরে ১৫ ফেব্রুয়ারি সন্ধ্যায় বিয়ে করার কথা বলে শিপন তাকে বাড়ি থেকে ডেকে কৌশলে একটি পরিত্যক্ত বাড়িতে নিয়ে যায়। সেখানে ওতপেতে থাকা বন্ধু স্বপন, বাশার ও আল-আমিনের সহযোগিতায় শিপন কিশোরীকে ধর্ষণ করে। একপর্যায়ে ঘটনা প্রকাশ না করতে হুমকি-ধমকি দিয়ে কিশোরীকে রেখে পালিয়ে যায় তারা। পরে ঘটনাটি জানাজানি হলে অভিযুক্ত শিপনের স্বজনরা তা ধামাচাপা দেওয়ার চেষ্টা করে আসছেন।

ভুক্তভোগী কিশোরী জানান, আট মাস ধরে শিপনের সঙ্গে তার প্রেমের সম্পর্ক চলছে। সেই সূত্র ধরে ঘটনার দিন সন্ধ্যায় বিয়ের উদ্দেশ্যে লক্ষ্মীপুর নিয়ে যাওয়ার কথা বলে শিপন তাকে বাড়ি থেকে ডেকে নেয়। কিন্তু লক্ষ্মীপুর না নিয়ে শিপন কৌশলে তাকে একটি পরিত্যক্ত বাড়িতে নিয়ে বন্ধুদের সহযোগিতায় ধর্ষণ করে।

কমলনগর থানার ওসি মোহাম্মদ মোসলেহ উদ্দিন জানান, এ ঘটনায় মামলা হয়েছে। আসামিদের ধরতে অভিযান চলছে।