শিক্ষার্থীদের খেলাধুলায়ও মনোযোগী করে তুলতে হবে - এমপি শাওন

প্রকাশ: ২৩ ফেব্রুয়ারি ২০২১

লালমোহন (ভোলা) প্রতিনিধি

ভোলা-৩ আসনের এমপি নুরুন্নবী চৌধুরী শাওন বলেছেন, শিক্ষার্থীদের পড়ালেখার পাশাপাশি খেলাধুলায়ও মনোযোগী করে তুলতে হবে, যাতে তারা নেশাদ্রব্যসহ সব ধরনের সামাজিক অপরাধমুক্ত থাকতে পারে। মহামারি করোনায় ঘরবন্দি হয়ে পড়েছিল শিক্ষার্থীরা, নিয়মিত খেলাধুলার আয়োজন তাদের মনোবল বৃদ্ধি করবে।

গতকাল সোমবার সকালে কর্তারহাট খেলোয়াড় কল্যাণ সংস্থার আয়োজনে রমাগঞ্জ স্কুল অ্যান্ড কলেজ মাঠে বঙ্গবন্ধু গোল্ডকাপ ক্রিকেট টুর্নামেন্টের উদ্বোধন অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

তিনি আরও বলেন, প্রতিটি শিক্ষাপ্রতিষ্ঠানে মেয়েদের জন্য দাবা, টেবিল টেনিস ও ক্যারম এবং ছেলেদের জন্য ক্রিকেট ও ফুটবলের পাশাপাশি হাডুডু, ভলিবলসহ দেশের ঐতিহ্যবাহী খেলাগুলোর নিয়মিত আয়োজন করতে হবে। এতে করে বাল্যবিয়ে, যৌন হয়রানিসহ সামাজিক ব্যাধি থেকে তাদের মুক্ত রাখা সম্ভব হবে।

উদ্বোধনী খেলায় অংশগ্রহণ করেন কর্তারহাট স্পোর্টিং ক্লাব ও চৌমুহনী টাইগার স্পোর্টিং ক্লাব। টুর্নামেন্টে মোট আটটি দল অংশগ্রহণ করে।

এ সময় উপস্থিত ছিলেন- উপজেলা পরিষদ চেয়ারম্যান অধ্যক্ষ গিয়াসউদ্দিন আহমেদ, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফখরুল আলম হাওলাদার, ভাইস চেয়ারম্যান আবুল হাসান রিমন, কর্তারহাট খেলোয়াড় কল্যাণ সংস্থার সাধারণ সম্পাদক রাসেল মৌলভীসহ অন্যরা।