চেয়ারম্যান পদে আ'লীগের মনোনয়ন চান মিস্টার

প্রকাশ: ২৩ ফেব্রুয়ারি ২০২১

সীমান্ত অঞ্চল প্রতিনিধি

ঝিনাইগাতী উপজেলার ১ নম্বর কাংশা ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন নিয়ে নৌকা প্রতীকে চেয়ারম্যান পদে নির্বাচন করতে চান বীর মুক্তিযোদ্ধার সন্তান জাহাঙ্গীর আলম মিস্টার। এরই মধ্যে ইউনিয়নের বিভিন্ন জায়গায় প্যানা আর ব্যানার দিয়ে প্রচার শুরু করে দিয়েছেন। প্রতিদিন সকাল থেকে রাত পর্যন্ত বিভিন্ন এলাকায় গিয়ে গণসংযোগসহ সাধারণ মানুষের সঙ্গে মতবিনিময় করছেন। এলাকার নৃতাত্ত্বিক জনগোষ্ঠীসহ সাধারণ মানুষও সজ্জন ব্যক্তি হিসেবে তাকে সমর্থন দিয়ে যাচ্ছেন।

জাহাঙ্গীর আলম মিস্টার কাংশা ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ডের মেম্বার এবং ওই ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি। ইউনিয়ন পরিষদের নির্বাচিত মেম্বার হওয়ার সুবাদে সরকারি বরাদ্দ থেকে তার এলাকার গরিব-দুঃখী মানুষের মাঝে বয়স্ক ভাতা, বিধবা ভাতা, প্রতিবন্ধী ভাতা, ভিজিডি কার্ড, মাতৃত্বকালীন ভাতা, মা-শিশুর যত্ন ভাতা, প্রতি ঈদে দুস্থদের জন্য ভিজিএফসহ শীতের সময় কম্বল বিতরণ করেছেন। এ ছাড়া মহামারি করোনাকালে অসহায়দের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করেছেন।

প্রধানমন্ত্রীর উপহার হিসেবে তার গ্রামে নৃতাত্ত্বিক জনগোষ্ঠীর ১০ পরিবারসহ মোট ২৫ গৃহহীন পরিবারের মাঝে আশ্রয়ণ প্রকল্প-২-এর আওতায় পাকা বসতবাড়ির ব্যবস্থা করেছেন। যে কারণে সাধারণ মানুষের মাঝে মিস্টার মেম্বারের নাম মুখে মুখে শোনা যাচ্ছে। তার বাবা বীর মুক্তিযোদ্ধা মরহুম তোফাজ্জল হোসেন।