ঘটনা তদন্তে সহকারী পুলিশ সুপার

পেটে ছুরি ঢুকিয়ে আত্মহত্যার চেষ্টা চালকের

প্রকাশ: ২৪ ফেব্রুয়ারি ২০২১

সিদ্ধিরগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি

সিদ্ধিরগঞ্জে শিমরাইলে ট্রাফিক পুলিশ কর্তৃক ব্যাটারিচালিত ইজিবাইক আটক করায় মনের ক্ষোভের নিজের পেটে ছুরি ঢুকিয়ে আত্মহত্যার চেষ্টা চালিয়েছে ইজিবাইক চালক জুম্মন।

মঙ্গলবার সকালে সহকারী পুলিশ সুপার (ট্রাফিক) মো. সালেহ উদ্দিন আহমেদ ঘটনাস্থল পরিদর্শন করে এ তথ্য সাংবাদিকের সামনে তুলে ধরেন। তিনি বলেন, ২২ ফেব্রুয়ারি মহাসড়কের ইউটার্নে মোটরসাইকেলের সঙ্গে ব্যাটারিচালিত ইজিবাইকের সংঘর্ষের ঘটনা ঘটে এবং এ সময় ইজিবাইকটি উল্টে গিয়ে মহাসড়কের মধ্যে পড়ে থাকে।

খবর পেয়ে রেকারের দায়িত্বে থাকা এটিএসআই রাশেদুল ইসলাম ঘটনাস্থলে গিয়ে ইজিবাইক চালককে না পেয়ে রেকারের সাহায্যে ইজিবাইকটি উদ্ধার করে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সিদ্ধিরগঞ্জের কাঁচপুর সেতুর পশ্চিম পাশে শিমরাইলের সাজেদা হাসপাতাল সংলগ্ন নারায়ণগঞ্জ ট্রাফিক পুলিশের ডাম্পিং স্টেশন এলাকায় নিয়ে হেফাজতে রাখেন।

সহকারী পুলিশ সুপার ব্রিফিংয়ে আরও বলেন, ইজিবাইক চালক ডাম্পিং এলাকায় গিয়ে ইজিবাইক পাহারাদারকে ইজিবাইকটি ছেড়ে দেওয়ার জন্য বললে পাহারাদার রহমান বলেন, রেকারের দায়িত্বে নিয়োজিত এটিএসআই রাশেদুল ইসলামের সঙ্গে কথা বলতে বলেন। কিন্তু এটিএসআই রাশেদুল ইসলামের সঙ্গে কোনো কথা তো দূরের কথা, দেখা না করেই রেকার বিল দেওয়া লাগবে হয়তো এ কারণে মনের ক্ষোভে ডাম্পিংয়ের আশপাশে গিয়ে নিজের পেটে ছুরি ঢুকিয়ে আত্মহত্যার চেষ্টা চালিয়েছেন চালক।