ভোলায় জাকির হোসেন নামে এক শ্রমিকের মরদেহ বাড়ির পাশের বাগান থেকে উদ্ধার করা হয়েছে। এ ছাড়া রাঙ্গুনিয়ায় ছুরিকাঘাতে বৃদ্ধ এবং চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে অটোরিকশাচালক খুন হয়েছেন।

ভোলার রতনপুরে গতকাল বুধবার সকালে বাড়ির পাশের একটি বাগান থেকে জাকিরের মরদেহ উদ্ধার করা হয়। পরিবারের সদস্যরা জানান, সদর উপজেলার রতনপুর গ্রামের দিনমজুর জাকির হোসেন (৪০) মঙ্গলবার বিকেলে মেয়ের শ্বশুরবাড়িতে যাওয়ার কথা বলে বাড়ি থেকে বের হয়ে আর ফেরেননি।

জাকিরের স্ত্রী ফাতেমা বেগম জানান, বাড়ি থেকে বের হয়ে পাশের দোকানে কিছুক্ষণ ছিলেন তিনি। তারপর স্থানীয় বাজারে ইব্রাহিমের দোকান থেকে শাড়ি কিনতে যান। সেখান থেকে প্রতিবেশী কামাল ফোন করে ডেকে পাঠান কাজ করার জন্য। এরপর সকালে তার লাশ পাওয়া যায়। তবে নিহতের ভাই-বোনরা ঘটনাটি রহস্যজনক বলে উল্লেখ করে কামালের প্রতি সন্দেহ প্রকাশ করেন। মো. কামাল জানান, তার ঘরে ঢালাইয়ের কাজ চলছে। সেখানে কাজ করার জন্য মঙ্গলবার সন্ধ্যায় জাকিরকে ফোন করেছিলেন। কিন্তু তার সঙ্গে দেখা হয়নি।

ভোলা সদর মডেল থানার ওসি এনায়েত হোসেন জানান, ময়নাতদন্তের রিপোর্ট পাওয়ার পর পরবর্তী ব্যবস্থা নেওয়া হবে।

চট্টগ্রামের রাঙ্গুনিয়া উপজেলায় ছুরিকাঘাতে মোস্তাফিজুর রহমান নামে এক বৃদ্ধ নিহত হয়েছেন। গত মঙ্গলবার রাতে উপজেলার ফুলবাগিচা গ্রামে এ ঘটনা ঘটে। তিনি ওই গ্রামের বাসিন্দা। এ ঘটনায় নিহতের স্ত্রী বুধবার থানায় জাহাঙ্গীর নামে এক ব্যক্তিকে আসামি করে মামলা করেন।

রাঙ্গুনিয়া থানার পরিদর্শক (তদন্ত) মো. মাহাবুব মিল্ক্কি বলেন, মঙ্গলবার রাত ৮টার দিকে ওই বৃদ্ধ বাড়ি ফিরছিলেন। পথে প্রতিপক্ষের লোকজন তার পেটে ছুরিকাঘাত করে পালিয়ে যায়। স্থানীয়রা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে মজলুর রহমান ভোদু নামে এক অটোরিকশাচালককে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। তিনি উপজেলার একবরপুর এলাকার আইনাল হকের ছেলে। বুধবার পুঠিমারি বিল থেকে তার মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

শিবগঞ্জ থানার ওসি ফরিদ হোসেন জানান, পুঠিমারি বিলের একটি ব্রিজের নিচে মরদেহ পড়ে থাকতে দেখে থানায় খবর দেন স্থানীয়রা। খবর পেয়ে সকাল ১১টার দিকে মরদেহ উদ্ধার করা হয় এবং পাশের একটি রাস্তা থেকে ভেদুর অটোরিকশাটি উদ্ধার করা হয়। তিনি আরও জানান, নিহতের শরীরের বিভিন্ন অংশে আঘাতের চিহ্ন রয়েছে। ধারণা করা হচ্ছে, তাকে কুপিয়ে হত্যা করে লাশ ফেলে চলে যায় দুর্বৃত্তরা।

মন্তব্য করুন