হেফাজতে ইসলামের যুগ্ম মহাসচিব মামুনুল হকের কথিত দ্বিতীয় স্ত্রী জান্নাত আরা ঝনরার বাবা বীর মুক্তিযোদ্ধা ওলিয়ার রহমানকে কারণ দর্শানোর (শোকজ) নোটিশ দিয়েছে ফরিদপুরের আলফাডাঙ্গা উপজেলার গোপালপুর ইউনিয়ন আওয়ামী লীগ। গত সোমবার ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোনায়েম খান ও সাধারণ সম্পাদক ফরিদ উদ্দিন স্বাক্ষরিত এক চিঠিতে তাকে এ নোটিশ পাঠানো হয়। কামারগ্রামের বাসিন্দা ওলিয়ার রহমান ওই ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি।

নোটিশে উল্লেখ করা হয়, ওলিয়ার রহমানের বড় জামাতা হাবিবুর রহমান, মেজ জামাতা জান্নাত আরা ঝরনার সাবেক স্বামী জাফর শহিদুল ইসলাম, তার কথিত স্বামী মামুনুল হকসহ সবাই উগ্রপন্থি ইসলামী সংগঠনের (হেফাজতে ইসলাম) সঙ্গে জড়িত। স্ত্রী জামায়াতপন্থি। মেয়ে ঝরনাও অবৈধ কার্যকলাপে লিপ্ত। ওলিয়ার রহমানকে কেন ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি পদ থেকে সাময়িকভাবে বহিস্কার করা হবে না, তার সপক্ষে আগামী সাত কর্মদিবসের মধ্যে সন্তোষজনক জবাব দেওয়ার অনুরোধ করা হয় নোটিশে।

ওলিয়ার রহমানের সঙ্গে দেখা করতে তার বাড়ি কামারগ্রামে গেলে তাকে পাওয়া যায়নি। মোবাইল ফোনে একাধিকবার যোগাযোগের চেষ্টা করা হলেও তা বন্ধ পাওয়া যায়।

মন্তব্য করুন