ফরিদপুরের আলফাডাঙ্গা প্রেস ক্লাবের সাবেক সভাপতি সাপ্তাহিক আমাদের আলফাডাঙ্গা পত্রিকার সম্পাদক ও দৈনিক ভোরের পাতার আলফাডাঙ্গা প্রতিনিধি সেকেন্দার আলম দুর্বৃত্তদের হামলায় গুরুতর আহত হয়েছেন। তাকে ঢাকা নিউরোলজি হাসপাতালে ভর্তি করা হয়েছে। বৃহস্পতিবার সন্ধ্যায় গোপালপুর ইউনিয়নের পবনবেগ পূর্বপাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

জানা যায়, বৃহস্পতিবার সন্ধ্যায় সেকেন্দার মোটরসাইকেলে উপজেলার পবনবেগ পূর্বপাড়া জামে মসজিদ সংলগ্ন তিন রাস্তার মাথায় যান। সেখানে মোটরসাইকেলে বসে মোবাইল ফোনে কথা বলছিলেন। হঠাৎ দুর্বৃত্তরা তাকে পিটিয়ে কান ও মাথা জখম করলে তিনি ঘটনাস্থলে লুটিয়ে পড়েন।

সেকেন্দারের চিৎকারে স্থানীয়রা এসে তাকে উদ্ধার করে প্রথমে আলফাডাঙ্গা হাসপাতালে ভর্তি করেন। পরে অবস্থার অবনতি হলে ফরিদপুর মেডিকেলে নেওয়া হয়। আরও অবনতি হওয়ায় সর্বশেষ তাকে ঢাকা নিউরোলজি হাসপাতালে ভর্তি করা হয়েছে।

তিনি এখনও শঙ্কা মুক্ত নন বলে চিকিৎসকরা জানিয়েছেন।

সাংবাদিক সেকেন্দারের ওপর হামলার ঘটনায় তীব্র নিন্দা জানিয়ে দোষীদের দ্রুত গ্রেপ্তারের দাবি করেছেন আলফাডাঙ্গা প্রেস ক্লাবের সভাপতি এনায়েত হোসেন ও সাধারণ সম্পাদক আলমগীর কবিরসহ প্রেস ক্লাবের সদস্যরা।

আলফাডাঙ্গা থানার ওসি ওয়াহিদুজ্জান জানান, ঘটনাস্থল থেকে মারধর করার একটি বস্তুর ভাঙা অংশ উদ্ধার করা হয়েছে। জড়িতদের আটকের চেষ্টা ছলছে।

মন্তব্য করুন