কৃষি মন্ত্রণালয়-সংক্রান্ত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি মতিয়া চৌধুরী এমপি বলেছেন, যারা পরিশ্রম করেন, গায়ে রোদ লাগান তাদের করোনা হচ্ছে না।

তিনি বলেন, কৃষক, শ্রমিক মাঠে তীব্র রোদে ধান কাটছেন, গৃহকর্মীরা কাজ করছেন তাদের কিন্তু করোনা নেই। তিনি সবাইকে স্বাস্থ্যবিধি মেনে চলার আহ্বান জানিয়েছেন।

গতকাল শুক্রবার দুপুরে নকলা উপজেলা পরিষদ চত্বরের মুক্তমঞ্চে দরিদ্র মানুষের মধ্যে প্রীতি উপহার, করোনা সুরক্ষাসামগ্রী ও বীর মুক্তিযোদ্ধাদের মধ্যে অনুদান বিতরণ অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

এদিন উপজেলার ১৮৩ মুক্তিযোদ্ধাকে তার নিজস্ব তহবিল ঈদের প্রীতি উপহার হিসেবে তিন হাজার করে টাকা, ১০টি ইউনিয়ন ও একটি পৌরসভার দুই হাজার ২০০ দরিদ্র মানুষকে একটি করে শাড়ি ও মাস্ক, নকলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঁচ হাজার মাস্ক, ২০০ হ্যান্ড স্যানিটাইজার, নকলা থানা ও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সব কর্মচারীকে শাড়ি ও ঈদ উপহার প্রদান করেন।

বিতরণ অনুষ্ঠানে নকলার ইউএনও মো. জাহিদুর রহমান, পৌর মেয়র মো. হাফিজুর রহমান লিটন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা শফিকুল ইসলাম জিন্নাহসহ আওয়ামী লীগ নেতারা উপস্থিত ছিলেন।

মন্তব্য করুন