আশুলিয়ায় পৃথক স্থানে অভিযান চালিয়ে চার মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে র‌্যাব-৪। গতকাল শুক্রবার সকালে শ্রীপুর ও পল্লী বিদ্যুৎ বাসস্ট্যান্ড ও এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তাররা হলো- ব্রাহ্মণবাড়িয়া জেলার মো. নিজাম, দিনাজপুরের মো. ফরিদুল ইসলাম, কুমিল্লার মো. ইমরান খান ও মো. হাবিবুর রহমান।

শুক্রবার র‌্যাব-৪ এর একটি আভিযানিক দল সাভারের আশুলিয়া থানাধীন শ্রীপুর বাসস্ট্যান্ড এলাকায় অভিযান পরিচালনা করে। এ সময় তিন মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তারসহ তাদের হেফাজত থেকে ২০ কেজি ৪৭৮ গ্রাম গাঁজা ও মাদক পরিবহনে ব্যবহূত একটি পিকআপ জব্দ করা হয়।

অন্যদিকে সকালে আশুলিয়ার পল্লী বিদ্যুৎ বাসস্ট্যান্ড এলাকায় অভিযান চালিয়ে ৪১৮ গ্রাম হেরোইনসহ মাদক ব্যবসায়ী মো. নিজামকে গ্রেপ্তার করা হয়। এ সময় মাদক পরিবহনে ব্যবহূত একটি প্রাইভেটকারও জব্দ করা হয়।

র‌্যাব-৪ সিপিসি-২ এর লেফটেন্যান্ট কমান্ডার রাকিব মাহমুদ খান বলেন, জিজ্ঞাসাবাদে গ্রেপ্তাররা দীর্ঘদিন ধরে দেশে সীমান্তবর্তী এলাকা থেকে পিকআপ ও প্রাইভেটকারযোগে বিশেষ কৌশলে অবৈধ মাদকদ্রব্য গাঁজা রাজধানী ঢাকাসহ বিভিন্ন এলাকার ডিলার ও খুচরা মাদক বিক্রেতাদের কাছে বিক্রি করে আসছিল।

মন্তব্য করুন