দুর্গাপুরে উপজেলা যুবলীগ কর্মী নবী হোসেনের ওপর হামলা ও অন্য যুবলীগ কর্মী আল আমিনের বাড়িঘর ভাঙচুরের প্রতিবাদ ও হামলাকারীদের গ্রেপ্তার দাবিতে উপজেলা যুবলীগের উদ্যোগে মানববন্ধন কর্মসূচি পালিত হয়। গতকাল রোববার উপজেলা পরিষদ চত্বরে এ মানববন্ধন কর্মসূচি চলাকালে বক্তব্য দেন উপজেলা যুবলীগের সহসভাপতি হাজি মাজহারুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক মো. শাহীন, চণ্ডীগড় ইউনিয়ন যুবলীগের আহ্বায়ক মো. মঞ্জুরুল হক সৌরভ, যুবলীগ কর্মী রনি বাউল, শ্রমিক নেতা মো. সিরাজ মিয়া প্রমুখ।

বক্তারা বলেন, সোমেশ্বরী নদীর ২নং বালুমহাল থেকে উত্তোলিত বালুর দর নিয়ে শনিবার সন্ধ্যায় কথাকাটাকাটির একপর্যায়ে যুবলীগ কর্মী নবী হোসেনের ওপর হামলা করে বালু ব্যবসায়ী রাজীব, হৃদয়সহ কয়েকজন। নবী হোসেনকে পিটিয়ে আহত করে হামলাকারীরা। পরে তাকে উন্নত চিকিৎসার জন্য রাতেই ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। এ ঘটনাকে কেন্দ্র করে রোববার সকালে অন্য যুবলীগ কর্মী আল আমিনের বাড়িতে হামলা চালিয়ে ভাঙচুর করা হয়।

দুর্গাপুর থানার ওসি শাহ্‌ নূর এ আলম জানান, বালু ওঠানোকে কেন্দ্র করে দু'পক্ষের মধ্যে দ্বন্দ্ব চলছে। এ নিয়ে এলাকায় কিছুটা উত্তেজনা দেখা দিয়েছিল। পরিস্থিতি শান্ত রাখতে পৌর শহরে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

বিষয় : যুবলীগ কর্মী

মন্তব্য করুন