ময়মনসিংহের তারাকান্দায় বিদ্যুতের তার ভাগাভাগি নিয়ে প্রতিপক্ষের কিল-ঘুসিতে মরম আলী নামে এক মাছ ব্যবসায়ী নিহত হয়েছেন। এ ঘটনায়

পুলিশ এক ব্যক্তিকে গ্রেপ্তার করে গতকাল মঙ্গলবার আদালতের মাধ্যমে কারাগারে পাঠিয়েছে।

জানা গেছে, উপজেলার কামারিয়া ইউনিয়নের ইসলামপুর গ্রামের উশন আলীর ছেলে মরম আলী (৪২) তার চাচাতো ভাই উমর ফারুক ও ভাতিজা আবু বক্করের সঙ্গে যৌথভাবে কয়েক বছর আগে বাড়িতে বিদ্যুৎ সংযোগ নেন। এক কিলোমিটার তার টেনে সংযোগটি নেওয়া হয়েছিল। দীর্ঘ দিন ধরে বাড়িতে বিদ্যুৎ সংযোগ ব্যবহার করলেও সম্প্রতি মনোমালিন্যের জেরে মরম আলী বিদ্যুতের তার খুলে বাড়িতে নিয়ে যান। গত সোমবার বিকেলে উমর ফারুক ও আবু বকর তারের ভাগের জন্য মরম আলীর বাড়িতে যান। পরে ভাগাভাগি নিয়ে এক পর্যায়ে তাদের মধ্যে হাতাহাতি হয়। একপর্যায়ে কিল-ঘুসিতে মরম আলী ঘটনাস্থলেই মারা যান।

খবর পেয়ে তারাকান্দা থানার পুলিশ সোমবার সন্ধ্যায় লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে পাঠায়। এ ঘটনায় তার স্ত্রী শিরিন আক্তার বাদী হয়ে মামলা করেছেন।

তারাকান্দা থানার ওসি মো. আবুল খায়ের জানান, বিদ্যুতের তারের ভাগাভাগি নিয়ে কিল-ঘুসিতে মৃত্যু হয় মরম আলীর। শরীরে ফোলা জখম রয়েছে। এ ঘটনায় আবুল হাসেম নামে একজনকে গ্রেপ্তার করা হয়েছে।

মন্তব্য করুন