টি২০ বিশ্বকাপ কুইজ

বিজয়ীদের হাতে ওয়ালটনের পুরস্কার

প্রকাশ: ২৪ জুন ২০১৪      

ক্রীড়া প্রতিবেদক

আষাঢ়ের বৃষ্টি_ কখনও মুষলধারে, কখনও গুঁড়ি গুঁড়ি। ঢাকার রাস্তার অনেক জায়গায় জমেছে পানি। ঘর থেকে বের হওয়াটাই যেন দুঃসাধ্য; কিন্তু বৃষ্টি তো আর সবাইকে ঘরে বন্দি করতে পারে না। যেমনটি পারেনি খুলনার তাজকিয়া, নাটোরের নাজমুল হকের মতো আরও অনেককে। বৃষ্টি উপেক্ষা করে গতকাল তারা ঢাকার বাইরে থেকে ওয়ালটন-সমকাল ক্রিকেট কুইজের পুরস্কার নিতে এসেছিলেন। তাদের কাছে পুরস্কারটাই বড় নয়, দেশের অন্যতম সংবাদপত্র সমকালকে ভালোবাসেন বলেই দূর-দূরান্ত থেকে ঢাকায় আসা। প্রকৃতির বাধায় অনেকে পুরস্কার নিতে আসতে পারেননি। আবার পুরস্কার বিতরণী অনুষ্ঠান শেষ হওয়ার পর সমকাল কার্যালয়ে এসেছেন কুইজে বিজয়ীরা।
বিজয়ীরা আরও বেশি খুশি হয়েছেন সমকালের সম্পাদক গোলাম সারওয়ার, নির্বাহী পরিচালক মেজর জেনারেল (অব.) এস এম শাহাব উদ্দিন, যুগ্ম সম্পাদক রাশীদ উন নবী, নির্বাহী সম্পাদক মুস্তাফিজ শফি, সমকালের জিএম মার্কেটিং আবুল খায়ের চৌধুরী এবং ওয়ালটনের এক্সিকিউটিভ ডিরেক্টর মো. হুমায়ুন কবিরের হাত থেকে পুরস্কার নিতে পেরে। বিজয়ীদের পুরস্কার দিতে পেরে অতিথিরাও রোমাঞ্চিত। বৃষ্টি উপেক্ষা করে দেশের নানা প্রান্ত থেকে আসা বিজয়ীদের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করেছেন সম্পাদক গোলাম সারওয়ার।
ওয়ালটন-সমকাল ক্রিকেট কুইজে মোট দুটি পর্ব ছিল। দুই পর্বে পুরস্কারের সংখ্যা ২২টি। প্রথম পর্বের প্রথম পুরস্কার ওয়ালটন এলএইডি ৩২ ইঞ্চি টিভি। এটা জিতেছেন নোয়াখালীর ইসমাইল। বৈরী আবহাওয়ার কারণে ইসমাইল আসতে পারেননি। দ্বিতীয় পুরস্কার ফ্রিজ। ভাগ্যবান বিজয়ী হলেন ঢাকার বনগ্রামের সানজিদা ইয়াসমিন শারমীন। বৃষ্টি উপেক্ষা করেও পুরস্কার নিতে আসেন তিনি। তৃতীয় পুরস্কার ছিল মাইক্রোওভেন। দ্বিতীয় পর্বের কুইজে প্রথম পুরস্কার মোটরসাইকেল পান জুরাইন, ঢাকার প্রিয়া। দ্বিতীয় পুরস্কার ছিল ২৮ ইঞ্চি এলএইডি টিভি। এটা পান ঢাকার বেলাল। তৃতীয় পুরস্কার মাইক্রোওভেন পেয়েছেন ইয়াসীন বায়েজীদ।