বাঁশখালীতে টি-২০ গোল্ডকাপ ক্রিকেট টুর্নামেন্ট

প্রকাশ: ০৩ ফেব্রুয়ারি ২০১৯      

বাঁশখালী (চট্টগ্রাম) প্রতিনিধি

বাঁশখালী উপজেলার খানখানাবাদ ইউনিয়নে আন্তঃওয়ার্ল্ড টি-২০ গোল্ডকাপ ক্রিকেট টুর্নামেন্ট উদ্বোধন উপলক্ষে এক আলোচনা সভা সম্প্রতি অনুষ্ঠিত হয়েছে। খানখানাবাদ ইউনিয়ন পরিষদ সংলগ্ন মাঠে অনুষ্ঠিত গোল্ডকাপ ক্রিকেট টুর্নামেন্টের উদ্বোধনী আলোচনা সভায় সভাপতিত্ব করেন খানখানাবাদ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ বদরুদ্দীন চৌধুরী। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাঁশখালী উপজেলা নির্বাহী কর্মকর্তা মোমেনা আক্তার।

বিশেষ অতিথি ছিলেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অধ্যাপক আবদুল গফুর, সাংগঠনিক সম্পাদক ও সাধনপুর ইউপি চেয়ারম্যান মহিউদ্দীন চৌধুরী খোকা, দপ্তর সম্পাদক শ্যামল দাশ, বাহারছড়া পুলিশ ফাঁড়ি ইনচার্জ রফিকুল হাসান, খানখানাবাদ ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আবদুস ছবুর চৌধুরী, সোনালী পরিবহনের স্বত্বাধিকারী আবদুছ সবুর চৌধুরী, খানখানাবাদ ইউনিয়ন পরিষদের সচিব মোহাম্মদ জামাল মিঞা, সাবেক ব্যাংক কর্মকর্তা নুরুল ইসলাম প্রমুখ। এছাড়াও খানখানাবাদ ইউপি সদস্য দিদারুল আলমের সঞ্চালনায় অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন প্যানেল চেয়ারম্যান এনামুল হক ও ইউপি সদস্য মো. ইসমাইল।

অনুষ্ঠানে প্রধান অতিথি উপজেলা নির্বাহী কর্মকর্তা মোমেনা আক্তার বলেন, 'খেলাধুলা হচ্ছে যুবকদের প্রতিভা বিকাশের অন্যতম একটি উৎস। খেলাধুলা আমাদের শৃঙ্খলাবোধ শেখায়, সংগঠিত ও সুসংগঠিত হওয়ার জন্য শিক্ষা দেয়। আমরা চাই মাদকমুক্ত সমাজ, সন্ত্রাসমুক্ত সমাজ ও জঙ্গিবাদমুক্ত সমাজ। মাননীয় প্রধানমন্ত্রীর উদ্যোগ খেলাধুলার মাধ্যমে যুবকদেরকে সামাজিক অবক্ষয়ের হাত থেকে রÿা করা। ভাল খেলোয়াড়দের বিকেএসপিতে খেলার সুযোগ করে দেয়া। আমাদের বাঁশখালী থেকে ইতিমধ্যে ৩ জন ভাল খেলোয়াড় বিকেএসপিতে খেলার সুযোগ পেয়েছে। ভালভাবে খেলাধুলা চর্চার মাধ্যমে সেই ধারাবাহিকতা অব্যাহত রাখতে আমি তরুণদের প্রতি আহবান জানাচ্ছি।'