সহায়তা প্রদানকালে উপজেলা চেয়ারম্যান মাহাবুল আলম

জিয়াউল হক মাইজভাণ্ডারী ট্রাস্ট দক্ষ জনশক্তি সৃষ্টিতে অবদান রাখছে

প্রকাশ: ০৩ ফেব্রুয়ারি ২০১৯      

 জিয়াউল হক মাইজভাণ্ডারী ট্রাস্ট দক্ষ জনশক্তি সৃষ্টিতে অবদান রাখছে

হাটহাজারীতে জিয়াউল হক মাইজভাণ্ডারী ট্রাস্টের সহায়তা বিতরণ - সমকাল

শাহানশাহ্‌ হযরত সৈয়দ জিয়াউল হক মাইজভাণ্ডারী (কঃ) ট্রাস্ট পরিচালিত দারিদ্র্য বিমোচন প্রকল্পের উদ্যোগে বৃহস্পতিবার বেকার,পুঁঁজিহীন, কর্মক্ষম উদ্যোগী ব্যক্তির আর্থিক অবস্থা উত্তরণে আত্মকর্মসংস্থানমূলক সামগ্রী ও নগদ অর্থ সহায়তা প্রদান কর্মসূচির অংশ হিসেবে হাটহাজারী থানাস্থ ফতেপুর বহুমুখী উচ্চ বিদ্যালয় প্রাঙ্গণে ৪ জন দুস্থ চালককে অটোরিকশা, একজনকে কলের লাঙল ও নগদ অর্থ সহায়তা প্রদান করা হয়।

এ সময় অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে হাটহাজারী উপজেলা চেয়াম্যান মোহাম্মদ মাহাবুল আলম চৌধুরী বলেন, 'আত্মকর্মসংস্থান সৃষ্টির মাধ্যমে বৈষম্য দূরীকরণ, আত্মবিশ্বাস সৃষ্টি, দক্ষ জনশক্তি সৃষ্টি, উদ্যোক্তা সৃষ্টি, দারিদ্র্য বিমোচন ও বেকারত্ব দূরীকরণ, দেশের উন্নয়নে ব্যাপকভাবে কাজ করছে শাহানশাহ্‌ হযরত সৈয়দ জিয়াউল হক মাইজভাণ্ডারী (ক) ট্রাস্ট। এ ট্রাস্ট মানব সেবার যে দৃষ্টান্ত স্থাপন করে চলছে তা অতুলনীয় অনুসরণীয় ও প্রশংসনীয়।

ফতেপুর ইউনিয়ন পরিষদের চেয়াম্যান মোহাম্মদ শামীরের সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন দারিদ্র্য বিমোচন প্রকল্প পরিচালনা পর্ষদের সাধারণ সম্পাদক আবদুল হালিম আল মাসুদ, সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ নাছের, প্রচার সম্পাদক আহসান উল্লাহ চৌধুরী বিভন, এস.এম কায়ুম, মোহাম্মদ মুছা কোম্পানী, মোহাম্মদ আলী মাসুদ, এস. আবু তাহের মাষ্টার, মোহাম্মদ জামাল উদ্দিন, মোহাম্মদ সেলিম, মোহাম্মদ আখতার, আবদুল মান্নান ও মোহাম্মদ ওচমান প্রমুখ।

হাটহাজারীতে অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্তদের মধ্যে ত্রাণ বিতরণ

শাহানশাহ্‌ হযরত সৈয়দ জিয়াউল হক মাইজভাণ্ডারী (কঃ) ট্রাস্ট পরিচালিত দারিদ্র্য বিমোচন প্রকল্পের উদ্যোগে মাইজভাণ্ডারী গাউসিয়া হক কমিটি বাংলাদেশ, (পৌরসভা) হাটহাজারী সদর শাখার ব্যবস্থাপনায় পূর্ব দেওয়ান নগর এলাকায় অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত পরিবারদের মাঝে চাল, কাপড়, নগদ অর্থ সহ ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়।

ত্রাণ বিতরণ কালে দারিদ্র্য বিমোচন প্রকল্প পরিচালনা পর্ষদের সাধারণ সম্পাদক আবদুল হালিম আল মাসুদ বলেন, 'মানুষের কল্যাণে মানুষকেই সব ভেদাভেদ ও মতপার্থক্য ভুলে আর্তমানবতার সেবায় এগিয়ে আসতে হয়।

শাহানশাহ্‌ হযরত সৈয়দ জিয়াউল হক মাইজভাণ্ডারী (কঃ) ট্রাস্ট মানব সেবার যে দৃষ্টান্ত স্থাপন করে চলছে তা অতুলনীয়,অনুসরণীয় ও প্রশংসনীয়।

এতে উপস্থিত ছিলেন- মোহাম্মদ নাছের, প্রচার সম্পাদক আহসান উলস্নাহ চৌধুরী বিভন, এস.এম কাইয়ুম, রাশেদ সরোয়ার, মোহাম্মদ রোকন, রফিক সওদাগর, মোশারফ হোসেন, শফিউল আলম মানিক, আরাফাত হোসেন, করিম সিকদার, আবদুস সালাম, লোকমান সওদাগর, দিদারুল আলম, আবিদুল ইসলাম প্রমুখ। বিজ্ঞপ্তি