মাইজভাণ্ডারী গাউছিয়া হক কমিটি সূর্যগিরি আশ্রম শাখার উদ্যোগে বিশ্বঅলি শাহেনশাহ জিয়াউল হক মাইজভাণ্ডারীর (ক) মহান ১০ পৌষ খোজরোজ শরীফের প্রস্তুতি সভা ও মওলা হুজুর হযরত সৈয়দ মো. হাসান মাইজভাণ্ডারীর জন্মবার্ষিকী স্মরণে দুস্থ সেবা, গরিব-অসহায়দের মধ্যে শীতবস্ত্র ও শিক্ষাসামগ্রী বিতরণ মঙ্গলবার অনুষ্ঠিত হয়। সূর্যগিরি আশ্রমের প্রধান উপদেষ্টা লায়ন ডা. বরুণ কুমার আচার্য্যের (বলাই) সভাপতিত্বে ধীমান দাশ ও রুবেল শীলের সঞ্চালনায় অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন আশ্রমের সভাপতি তরুণ কুমার আচার্য কৃষ্ণ। প্রধান অতিথি ছিলেন ফটিকছড়ি উপজেলা চেয়ারম্যান আবু তৈয়ব।

প্রধান অতিথি বলেন, মাইজভাণ্ডারী গাউছিয়া হক কমিটি সারাদেশে মানবসেবার এক অনন্য নজির সৃষ্টি করে চলেছে। শাহানশাহ সৈয়দ জিয়াউল হক মাইজভাণ্ডারীর প্রিয় শাহজাদা মাওলা হুজুরের নির্দেশনায় এই কমিটি ধর্ম-বর্ণ নির্বিশেষে ২০ বছর ধরে মানবকল্যাণে কাজ করে চলছে।

এতে প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন আশেকানে আউলিয়া মাদ্রাসার প্রতিষ্ঠাতা ও অধ্যক্ষ খায়রুল বশর হক্কানী। বিশেষ অতিথি ছিলেন মাইজভাণ্ডারী গাউছিয়া হক কমিটির কেন্দ্রীয় পর্ষদের সদস্য কামাল উদ্দীন, হক ভাণ্ডারী খানকা শরীফ বিবিরহাটের সভাপতি মোহাম্মদ আলী ও সাধারণ সম্পাদক ফজলুল হক ফজু, ফরহাদাবাদ একাডেমির সভাপতি শাহজাদা সৈয়দ নুরুল আলম, মাইজভাণ্ডারী মরমী গোষ্ঠীর সাধারণ সম্পাদক আদিল মাহবুব আকবরী, ওমর ফারুক, মো. ইদ্রিস, অধ্যাপক এন.এম রহমতউল্লাহ, মন্‌জুরুল আলম মঞ্জু, মো. খোরশেদ আলম, মো. সাইফুল, মো. ইমাম হোসেন, ইমাম হোসেন, কবির আহমদ, জয়নাব আবেদীন, আলমগীর আলম, হফেজ আব্দুল কাশেম, আনিস সোহেল, আলী নেওয়াজ, দিদারুল আলম, মাহবুবুল আলম, আখতারুজ্জামান চৌধুরী বাবর, নাসির উদ্দীন, দিদারুল আলম ও নুরুল হুদা। সংবাদ বিজ্ঞপ্তি

মন্তব্য করুন