জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে লক্ষ্মীপুরের কমলনগরে গরিব ও মেধাবী শিক্ষার্থীদের মধ্যে শিক্ষা উপকরণ বিতরণ করা হয়েছে। চরলরেন্স ইউনিয়ন পরিষদের উদ্যোগে সোমবার ইউনিয়ন পরিষদ কার্যালয়ে এ উপকরণ বিতরণ করা হয়। এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মেজবাহ উদ্দিন আহম্মেদ বাপ্পী। বিশেষ অতিথি ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. কামরুজ্জামান ও ওসি মুহাম্মদ নুরুল আবছার।

চরলরেন্স ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এএইচএম আহসান উল্যাহ হিরনের সভাপতিত্বে এতে বক্তব্য রাখেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ওমর ফারুক সাগর, নারী ভাইস চেয়ারম্যান রোখসানা আক্তার রুপী, উপজেলা শিক্ষা কর্মকর্তা মোহাম্মদ মফিজুর রহমান, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা (ভারপ্রাপ্ত) মো. তৌহিদুল ইসলাম, উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা মোরশেদ আলম, উপজেলা ছাত্রলীগের সাবেক আহ্বায়ক রাকিব হোসেন সোহেল প্রমুখ।

এ সময় ইউনিয়ন পরিষদের এলজিএসপি বরাদ্দ থেকে এক লাখ ৪১ হাজার টাকা ব্যয়ে ১১টি প্রাথমিক বিদ্যালয়ের ১২০ গরিব ও মেধাবী শিক্ষার্থীর মাঝে শিক্ষা উপকরণ হিসেবে ব্যাগ, অভিধান ও জ্যামিতি বক্স বিতরণ করা হয়।

মন্তব্য করুন