সদ্য ঘোষিত বাংলাদেশ আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় কমিটির সদস্য (সিসি মেম্বার) মনোনীত হয়েছেন তরুণ রাজনীতিক নিয়াজ মোর্শেদ এলিট।

১৪ নভেম্বর যুবলীগের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। সন্ধ্যায় ঘোষিত যুবলীগের এই কেন্দ্রীয় কমিটিতে ঠাঁই পেয়েছেন ২০১ জন। আর সিসি মেম্বার হিসেবে রাখা হয়েছে ২১ জনকে।

নিয়াজ মোর্শেদ এলিট বলেন, 'যুবলীগের কেন্দ্রীয় কমিটিতে সিসি মেম্বার হিসেবে মনোনীত করায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও কেন্দ্রীয় নেতাদের প্রতি আমি কৃতজ্ঞ।' তিনি আরও বলেন, কমিটিতে জায়গা দিয়ে দেশের জন্য, দলের জন্য কাজ করার যে সুযোগ তারা দিয়েছেন, তা কাজে লাগিয়ে বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়তে সচেষ্ট হব। বঙ্গবন্ধু কন্যার হাতকে শক্তিশালী করতে নিরলসভাবে কাজ করে যাব।'

নগর ছাত্রলীগের সাবেক নেতা নিয়াজ মোর্শেদ এলিট রাজনীতির পাশাপাশি বিভিন্ন ব্যবসায়িক ও সামাজিক সংগঠনের নেতৃত্ব দিচ্ছেন।

১৯৮৩ সালের ১০ অক্টোবর চট্টগ্রামের মিরসরাই উপজেলার খৈয়াছরা ইউনিয়নের মসজিদিয়া গ্রামে মনিরুল ইসলাম ইউসুফ ও লুৎফুর নাহারের ঘরে জন্ম নিয়াজ মোর্শেদ এলিটের। তিনি ২০০০ সালে চট্টগ্রাম সরকারি উচ্চ বিদ্যালয় থেকে এসএসসি, ২০০২ সালে ইস্পাহানি পাবলিক স্কুল অ্যান্ড কলেজ থেকে এইচএসসি পাস করেন। ২০০৬ সালে নর্থ সাউথ বিশ্ববিদ্যালয় থেকে বিবিএ ডিগ্রি নেন।

মন্তব্য করুন