চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (চুয়েট) শিক্ষক ও কর্মকর্তাদের সৃজনশীল সামাজিক, সাংস্কৃতিক ও বিনোদনমূলক সংগঠন চুয়েট ক্লাবের ২০২০-২১ বছরের নবগঠিত কার্যকরী কমিটির কাছে দায়িত্ব হস্তান্তর করা হয়েছে। সোমবার চুয়েট ক্লাবের বার্ষিক সাধারণ সভায় এ দায়িত্ব হস্তান্তর সম্পন্ন হয়। এতে বক্তারা বলেন, 'চুয়েট ক্লাব শিক্ষার মানোন্নয়নে কাজ করবে।'

এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন চুয়েটের উপাচার্য অধ্যাপক ড. মোহাম্মদ রফিকুল আলম। চুয়েট ক্লাবের বিদায়ী কমিটির সভাপতি অধ্যাপক ড. আশুতোষ সাহার সভাপতিত্বে এতে বিশেষ অতিথি ছিলেন ক্লাবের বিদায়ী সাধারণ সম্পাদক ড. মো. সানাউল রাব্বী। অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন নগর ও অঞ্চল পরিকল্পনা বিভাগের সহকারী অধ্যাপক এ.টি.এম. শাহজাহান। এতে বিগত কার্যকরী কমিটির আয়-ব্যয়ের হিসাব অনুমোদন এবং ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ করা হয়।

পরে বক্তব্য রাখেন নবগঠিত চুয়েট ক্লাব কমিটির সভাপতি ও পুরকৌশল বিভাগের অধ্যাপক ড. আয়শা আখতার।

গত ৩ জানুয়ারি পরবর্তী এক বছরের জন্য চুয়েট ক্লাবের নতুন কমিটি গঠিত হয়। এতে সভাপতি হয়েছেন পুরকৌশল বিভাগের অধ্যাপক ড. আয়শা আখতার এবং সাধারণ সম্পাদক হয়েছেন পেট্রোলিয়াম অ্যান্ড মাইনিং ইঞ্জিনিয়ারিং বিভাগের সহকারী অধ্যাপক ড. মোহাম্মদ ইসলাম মিয়া। কমিটির অন্যান্য সদস্যরা হচ্ছেন- সহসভাপতি ইলেকট্রনিক্স অ্যান্ড টেলিকমিনিকেশন ইঞ্জিনিয়ারিং বিভাগের সহযোগী অধ্যাপক ড. মো. আজাদ হোসাইন, অর্থ সম্পাদক সহকারী রেজিস্ট্রার (সমন্বয়) জনাব মোহাম্মদ ফজলুর রহমান, ক্রীড়া সম্পাদক ডিজেস্টার ম্যানেজমেন্ট অ্যান্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের সহকারী অধ্যাপক ড. মো. আবুল হাসান, যুগ্ম ক্রীড়া সম্পাদক ইলেকট্রনিক্স অ্যান্ড টেলিকমিউনিকেশন ইঞ্জিনিয়ারিং বিভাগের প্রভাষক মো. ফরহাদ হোসেন, সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক মানবিক বিভাগের সহকারী অধ্যাপক নাহিদা সুলতানা। সম্মানিত সদস্য হিসেবে বিদায়ী কমিটির সভাপতি ও গণিত বিভাগের অধ্যাপক ড. আশুতোষ সাহা এবং সহকারী পরিচালক (নিরাপত্তা) মো. আনিসুজ্জামান খান। সংবাদ বিজ্ঞপ্তি।

মন্তব্য করুন