দিনটি কেমন যাবে

প্রকাশ: ০৯ সেপ্টেম্বর ২০১৮      

ড. আবদুল হাদী

আজ আপনার জন্মদিন হলে আপনি কন্যা রাশির জাতক বা জাতিকা। আপনার ওপর চন্দ্র, বুধ ও মঙ্গলের প্রভাব রয়েছে। মাসের উল্লেখযোগ্য তারিখ ২, ৫, ৯, ১১, ১৪, ১৮, ২০, ২৩ ও ২৭। বিশেষ শুভ ২, ১৪, ২০ ও ২৭। চন্দ্র সুযোগ সৃষ্টি করবে ও সামাজিক করে তুলবে। বুধ সম্ভাবনার ইঙ্গিত দেবে। মঙ্গল সাহস জোগাবে। শুভ রঙ সাদা, সবুজ, লাল, গৈরিক, নীলাভ, রক্তাভ, হলুদ ও মিশ্র।

মেষ [২১ মার্চ-২০ এপ্রিল] : পারিবারিক ক্ষেত্রে কাউকে কথা দিলে আর্থিক ঝুঁকি আসতে পারে। মানবিক কল্যাণকর কাজে যোগদান রাজনীতি ক্ষেত্রে আপনার অবদান স্বীকৃত হবে। গ্রহাণু কাইরন ব্যবসা ও বৈদেশিক বাণিজ্যে অগ্রগতি দেবে।

বৃষ [২১ এপ্রিল-২০ মে] : কথায় ও কাজে সতর্ক থাকতে হবে ব্যবসা ক্ষেত্রে, অন্যথায় অংশীদারদের সঙ্গে সম্পর্কের অবনতি হতে পারে। বৈদেশিক বাণিজ্যে গ্রহাণু জুনো নতুন সম্ভাবনার ইঙ্গিত দেবে। আয় বুঝে ব্যয় করুন। চাকরি ও রাজনীতি ক্ষেত্রে অগ্রগতি হবে।

মিথুন [২১ মে-২০ জুন] : বুধ দেবে ব্যবসা ক্ষেত্রে নতুন সুযোগ পূর্ব সিদ্ধান্তের কারণে। কৈফিয়ত দেওয়ার প্রয়োজন হতে পারে আজ চাকরি ক্ষেত্রে ঊর্ধ্বতনদের কাছে। রাজনীতি ক্ষেত্রে সময়কে কাজে লাগান, অন্যথায় তৃণমূলের সমর্থন হারাবেন।

কর্কট [২১ জুন-২২ জুলাই] : চন্দ্র দেবে সফলতার ইঙ্গিত ব্যবসা ক্ষেত্রে। না বুঝে কথা দিয়ে জটিলতা বাড়াতে পারেন অংশীদারদের সঙ্গে বৈদেশিক বাণিজ্যে। চাকরিতে ঊর্ধ্বতনদের সহযোগিতা কঠিন হতে পারে আজ পূর্বের ভুলের কারণে।

সিংহ [২৩ জুলাই-২২ আগস্ট] : রবি ব্যবসায় নতুন সম্ভাবনার ইঙ্গিত দেবে। কাউকে অপ্রয়োজনীয় মনে করে রাজনীতিতে পিছিয়ে পড়তে পারেন ভুল সিদ্ধান্ত নিয়ে, সতর্ক থাকুন। গ্রহাণু প্যালাস রাজনীতি ক্ষেত্রে ধৈর্য ধারণে সহায়তা করবে। স্বাস্থ্যের যত্ন নিতে হবে।

কন্যা [২৩ আগস্ট-২২ সেপ্টেম্বর] : শিল্প ও ভূমিনির্ভর ব্যবসায় গ্রহাণু সিরিস সুযোগ বাড়াবে। সময়কে বুঝে চলতে হবে রাজনীতিতে। অশুভ বুধ ঝামেলা বাড়াবে প্রেমের ক্ষেত্রে। চাকরি ক্ষেত্রে বিদেশ যাত্রার সুযোগ বাড়বে। পাওনা আদায়ের চেষ্টা করুন।

তুলা [২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর] : মঙ্গল সুযোগ বাড়াবে ব্যবসা ক্ষেত্রে পূর্ব সিদ্ধান্তের কারণে। কথায় ও কাজে সতর্ক থাকতে হবে রাজনীতিতে। অদ্ভুত আচরণ করে বসতে পারেন আপনি বিনিয়োগের ক্ষেত্রে অংশীদারদের সঙ্গে। প্রেমে কৌশলী থাকুন।

বৃশ্চিক [২৩ অক্টোবর-২২ নভেম্বর] : চাকরি ক্ষেত্রে গৃহস্থিত বৃহস্পতি সময়ের সঙ্গে চলতে শেখাবে। নিজ অবস্থান বিবেচনা করে অন্যকে কথা দিতে হবে বৈদেশিক বাণিজ্যে বিনিয়োগের ক্ষেত্রে। গ্রহাণু ভেস্টা রাজনীতিতে নতুন সম্ভাবনার ইঙ্গিত দেবে।

ধনু [২৩ নভেম্বর-২১ ডিসেম্বর] : বৃহস্পতি সুযোগ বাড়াবে চাকরি ক্ষেত্রে। আয় বুঝে ব্যয় করতে হবে, অন্যথায় ব্যবসা ক্ষেত্রে জটিলতায় পড়বেন বিনিয়োগের সময়। কথায় ও কাজে সতর্ক না থাকলে রাজনীতি ক্ষেত্রে তৃণমূলের কাছে অবাঞ্ছিত হয়ে পড়তে পারেন।

মকর [২২ ডিসেম্বর-২০ জানুয়ারি] : ন্যায় করতে হবে ব্যবসা ক্ষেত্রে অংশীদারদের সঙ্গে কোনো গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নেওয়ার বেলায়, অন্যথায় আর্থিক ঝুঁকি বাড়বে। কাউকে না বুঝে কথা দিয়ে রাজনীতি ক্ষেত্রে পিছিয়ে পড়তে পারেন। প্রেমে অন্যের সহযোগিতা পাবেন।

কুম্ভ [২১ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি] : শনি দেবে নতুন সুযোগ ব্যবসায় পূর্ব সিদ্ধান্তের কারণে। হঠাৎ করেই আর্থিক সমস্যা সমাধানের ইঙ্গিত পাবেন। চাকরি ক্ষেত্রে রাহু সুযোগ বাড়াবে। শিক্ষার্থীদের বিদেশ যাত্রার সুযোগ হতে পারে। রাজনীতিতে অগ্রগতি হবে।

মীন [১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ] : বৃহস্পতি চাকরিতে অগ্রগতি দেবে। কেতু পূর্বের কোনো আর্থিক সুযোগ নষ্ট করতে পারে ভুল সিদ্ধান্তের কারণে। অদ্ভুত আচরণ করে বসতে পারেন আপনি রাজনীতি ক্ষেত্রে তৃণমূলের সঙ্গে। নেপচুন ব্যবসায় সুযোগ সৃষ্টি করবে।

পরবর্তী খবর পড়ুন : শুভ্র শরৎ

শ্রীলংকার কাছে সেমিতে হার যুবাদের

শ্রীলংকার কাছে সেমিতে হার যুবাদের

ইমার্জিং কাপে সেমিফাইনালে শ্রীলংকার কাছে ৪ উইকেটে হেরেছে বাংলাদেশ অনূর্ধ্ব-২৩ ...

কলরেট বাড়ানো ও কলড্রপে টাকা কাটায় হাইকোটের্র নিষেধাজ্ঞা

কলরেট বাড়ানো ও কলড্রপে টাকা কাটায় হাইকোটের্র নিষেধাজ্ঞা

পুনরায় মোবাইলের কলচার্জ বাড়ানো ও কলড্রপে টাকা কাটার ওপর নিষেধাজ্ঞা ...

ট্রাকচাপায় দুই ভাইসহ নিহত ৩

ট্রাকচাপায় দুই ভাইসহ নিহত ৩

চুয়াডাঙ্গার আলমডাঙ্গায় ট্রাকের চাপায় দুই ভাইসহ তিনজন নিহত হয়েছেন। বৃহস্পতিবার দুপুরে ...

শাকিব-ফারিয়ার ভিন্ন রসায়ন

শাকিব-ফারিয়ার ভিন্ন রসায়ন

মিরপুরে কোক ফ্যাক্টরির স্টুডিওতে সকাল থেকেই অপেক্ষা করছিলেন ভক্তরা। প্রিয় ...

সিলেটের উইকেট ব্যাটিং বান্ধব

সিলেটের উইকেট ব্যাটিং বান্ধব

শীতের চাদরে ঢাকা পড়েছে পুরো দেশ। রাজধানী ঢাকাতেই কেবল আসি ...

রাজশাহীতে জামায়াত-শিবিরের ৬ নেতাকর্মী গ্রেফতার

রাজশাহীতে জামায়াত-শিবিরের ৬ নেতাকর্মী গ্রেফতার

রাজশাহীতে পুলিশের পৃথক অভিযানে জামায়াত-শিবিরের ৬ নেতাকর্মীকে গ্রেফতার করা হয়েছে। বৃহস্পতিবার ...

আড়াইহাজারে আ' লীগ-বিএনপি সমর্থকদের মধ্যে দফায় দফায় সংঘর্ষ

আড়াইহাজারে আ' লীগ-বিএনপি সমর্থকদের মধ্যে দফায় দফায় সংঘর্ষ

নারায়ণগঞ্জের আড়াইহাজারে আওয়ামী লীগ ও বিএনপি প্রার্থীর সমর্থকদের মধ্যে দফায় ...

আগে ভাষানটেক পরে চলচ্চিত্র

আগে ভাষানটেক পরে চলচ্চিত্র

ঢাকাই ছবির এক সময়ের দাপুটে নায়ক ফারুক। আসন্ন জাতীয় সংসদ ...