বিটিভি

রাত ৮টা ৩৫ মিনিটে প্রচার হবে নাটক 'গৃহমায়া'। রচনা চয়নিকা চৌধুরী। প্রযোজনায় মাহফুজা আক্তার। অভিনয়ে তারিন, রওনক হাসান, আল মামুন, মিলি বাশার।

এটিএন বাংলা

রাত ৭টা ৪০ মিনিটে প্রচার হবে নাটক 'প্রেম ফ্যাশন'। পরিচালনায় এফ আর সোহেল। অভিনয়ে তৌসিফ মাহবুব ও তাসনিয়া ফারিণ। রাত ৮টা ৫০ মিনিটে থাকছে নাটক 'বাবা তোমাকে ভালোবাসি'। পরিচালনায় প্রবীর রায়। অভিনয়ে জোভান ও তাসনিয়া ফারিণ। রাত সাড়ে ১১টায় থাকছে টেলিছবি 'অবিবাহিতদের প্রবেশ নিষেধ'। পরিচালনায় ফরিদুল হাসান। অভিনয়ে অহনা, সালাহউদ্দিন লাভলু, ফারজানা রিক্তা, পাভেল প্রমুখ।

চ্যানেল আই

রাত ৭টা ৪০ মিনিটে থাকছে আফরান নিশো, মেহজাবিন চৌধুরী অভিনীত নাটক 'দ্বিতীয় সূচনা'। রচনা ও পরিচালনায় ভিকি জাহেদ। রাত ৯টা ৩৫ মিনিটে প্রচার হবে নাটক 'শোকসভা'। পরিচালনায় সঞ্জয় সমাদ্দার। অভিনয়ে অপূর্ব ও তাসনিয়া ফারিণ।

এনটিভি

রাত ৭টা ৫৫ মিনিটে প্রচার হবে নাটক 'কুয়াশা'। পরিচালনায় ভিকি জাহিদ। অভিনয়ে আফরান নিশো ও তানহা তাসনিয়া। রাত সাড়ে ৯টায় প্রচার হবে নাটক 'একমুঠো প্রেম'। পরিচালনায় জাকারিয়া সৌখিন। অভিনয়ে আফরান নিশো ও তানজিন তিশা। রাত ১১টায় থাকছে নাটক 'না হবে না কিছুতেই'। রচনা ও পরিচালনা সোহেল আরমান। অভিনয়ে জিয়াউল ফারুক অপূর্ব, কেয়া পায়েল, দিলারা জামান, শ্যামল জাকারিয়া, জয়িতা প্রায়ন্তী।

আরটিভি

সন্ধ্যা ৭টা ৩০ মিনিটে প্রচার হবে একক নাটক 'ঢাকাইয়া ওয়েডিং'। পরিচালনায় মুহাম্মদ মিফতা আনান। অভিনয়ে তৌসিফ মাহবুব ও সাফা কবির। রাত সাড়ে ১১টায় থাকছে নাটক 'একজন মায়াবতী'। রচনায় সাজিন আহমেদ বাবু। পরিচালনায় তুহিন হোসেন। অভিনয়ে জোভান ও সাফা কবির।

বাংলাভিশন

রাত ৭টা ৪৫ মিনিটে প্রচার হবে নাটক 'মুখ্য'। পরিচালনায় রুবেল হাসান। অভিনয়ে তাহসান খান ও সাবিলা নূর। রাত ৯টা ১০ মিনিটে থাকছে নাটক 'স্বামীর ১০টা বদ অভ্যাস'। রচনা ও পরিচালনায় শিহাব শাহীন। অভিনয়ে অপূর্ব ও সাবিলা নূর। রাত ১১টা ৩৫ মিনিটে থাকছে নাটক 'অভিনেতা'। পরিচালনায় রাকেশ বসু। অভিনয়ে মোশাররফ করিম, তানিয়া বৃষ্টি, ইন্দেখাব দিনার প্রমুখ।

মাছরাঙা টেলিভিশন

রাত ৮টায় প্রচার হবে একক নাটক 'তপ্ত দুপুর'। রচনা ও পরিচালনায় সুমন আনোয়ার। অভিনয়ে মোশাররফ করিম, প্রভা প্রমুখ। রাত ১১টা ২০ মিনিটে প্রচার হবে টেলিছবি 'বে-ড'লাইলী। রচনা শফিকুর রহমান শান্তনু। পরিচালনায় আলোক হাসান। অভিনয়ে ইয়াশ রোহান, টয়া প্রমুখ।

একুশে টিভি

রাত ৮টায় প্রচার হবে একক নাটক 'ফরেন লাভার'। অভিনয়ে মিশু সাব্বির, আবিদা বুশরাসহ আরও অনেকে। রাত ১০টায় থাকছে নাটক 'সিঙ্গেল'স ক্লাব'। অভিনয়ে মারজুক রাসেল, চাষি আলম, চমক মনু, রাসেল প্রমুখ।

দেশ টিভি

রাত ৭টা ৪৫ মিনিটে প্রচার হবে নাটক 'স্যাক্রিফাইস'। রচনা ও পরিচালনায় মোহাম্মদ মোস্তফা কামাল রাজ। অভিনয়ে মুশফিক ফারহান, সারিকা সাবাহ, শহীদুজ্জামান সেলিম, মুনিরা মিঠু।

বৈশাখী টিভি

রাত ১১টা ৫ মিনিটে প্রচার হবে একক নাটক 'পেজগী নেকাব্বর'। অভিনয়ে জাহিদ হাসান, নাবিলা ইসলাম, হান্নান শেলী প্রমুখ। রচনা শৌর্য দীপ্ত সূর্য। পরিচালনায় শাকিল আহমেদ।

মন্তব্য করুন