শুরু হয়েছে ঈদের ছুটি। সবাই যে যার মতো প্রস্তুতি নিচ্ছেন উৎসবের জন্য। টিভি চ্যানেলগুলোও সাজিয়ে নিয়েছে বিশেষ অনুষ্ঠানমালা। বরাবরের মতো এবারও প্রাধান্য পেয়েছে নাটক ও টেলিছবি। সঙ্গে রয়েছে গানের অনুষ্ঠান শিশুতোষ অনুষ্ঠান, চলচ্চিত্র, নাচ ও বিনোদনমূলক ম্যাগাজিন। টিভি চ্যানেলগুলোর চার দিনের বিশেষ ঈদ আয়োজনসহ নানা তথ্য নিয়ে সাজানো হয়েছে ঈদ বিনোদন...



বিটিভি

রাত ৮টা ৩৫ মিনিটে থাকছে নাটক 'হাম্বা ডটকম'। প্রযোজনা সোলেমান হক। অভিনয়ে মীর সাব্বির, ফারুক আহমেদ, ফারজানা রিক্তা প্রমুখ।

এটিএন বাংলা

রাত ৮টা ৫০ নাটক 'যুগের হুজুগে'। রচনা ও পরিচালনায় হানিফ সংকেত। অভিনয়ে মীর সাব্বির, সারিকা প্রমুখ।

চ্যানেল আই

দুপুর ২টা ৩০ মিনিটে প্রচার হবে টেলিছবি 'মনের আড়ালে মন'। পরিচালনায় সৈয়দ সালাউদ্দিন জাকী। অভিনয়ে সাদিয়া ইসলাম মৌ, গাজী নুর, শরীফ সিরাজ প্রমুখ। রাত ৯টা ৩৫ মিনিটে থাকছে নাটক 'লা পেরুজের সূর্যাস্ত'। রাবেয়া খাতুনের গল্পে এটি পরিচালনা করেছেন আবু হায়াত মাহমুদ। অভিনয়ে নিরব ও মারিয়া নুর।

এনটিভি

রাত ৭টা ৫৫ মিনিটে থাকছে নাটক 'প্রচ্ছদ'। পরিচালনায় ফরহাদ আলম। অভিনয়ে মোশাররফ করিম ও তানিয়া বৃষ্টি। রাত ৯টা ৩০ মিনিটে থাকছে নাটক 'প্লাস ফোর পয়েন্ট ফাইভ'। রচনা ও পরিচালনায় শিহাব শাহীন। অভিনয়ে আফরান নিশো ও মেহজাবিন চৌধুরী।

আরটিভি

৮টা ৩০ মিনিটে থাকছে নাটক 'প্রিয় আদনান'। পরিচালনায় ভিকি জাহেদ। অভিনয়ে তাহসান খান ও সাবিলা নূর। ৯টা ৩০ মিনিটে থাকছে নাটক 'মেজাজ খারাপ'। পরিচালনায় জাকিউল ইসলাম রিপন। অভিনয়ে তৌসিফ মাহবুব ও সাফা কবির।

বাংলাভিশন

রাত ১০টা ৪৫ থাকছে নাটক 'উধাও'। রচনা ও পরিচালনায় তাইফুর জাহান আশিক। অভিনয়ে মোশাররফ করিম ও সারিকা।

মাছরাঙা টেলিভিশন

রাত ৯টা ১০ মিনিটে প্রচার হবে 'বড়মিয়ার শাদী মোবারক'। পরিচালনায় কায়সার আহমেদ। অভিনয়ে জাহিদ হাসান ও প্রভা। রাত ১১টা ২০ মিনিটে থাকছে টেলিছবি 'মামলাম্যান'। পরিচালনায় আবু হায়াত মাহমুদ। অভিনয়ে মীর সাব্বির ও ফারিয়া শাহরিন।

দেশ টিভি

রাত ৭টা ৪৫ মিনিটে প্রচার হবে নাটক 'বিয়ে করলেই সব ঠিক'। পরিচালনায় সরদার রোকন। অভিনয়ে ইরফান সাজ্জাদ, ফারিয়া শাহরিন, মাসুম বাশার প্রমুখ।

বিষয় : বাছাই নাটক

মন্তব্য করুন