শুরু হয়েছে ঈদের ছুটি। সবাই যে যার মতো প্রস্তুতি নিচ্ছেন উৎসবের জন্য। টিভি চ্যানেলগুলোও সাজিয়ে নিয়েছে বিশেষ অনুষ্ঠানমালা। বরাবরের মতো এবারও প্রাধান্য পেয়েছে নাটক ও টেলিছবি। সঙ্গে রয়েছে গানের অনুষ্ঠান শিশুতোষ অনুষ্ঠান, চলচ্চিত্র, নাচ ও বিনোদনমূলক ম্যাগাজিন। টিভি চ্যানেলগুলোর চার দিনের বিশেষ ঈদ আয়োজনসহ নানা তথ্য নিয়ে সাজানো হয়েছে ঈদ বিনোদন...

বিটিভি :রাত ৮টা ৩৫ মিনিটে প্রচার হবে নাটক 'আকাশ ভাবনা'। মনিরুল হাসানের প্রযোজনায় এতে অভিনয় করেছেন ইন্তেখাব দিনার, বিজরী বরকতউল্লাহ, শাহাদাৎ হোসেন, নীলাঞ্জনা নীলা প্রমুখ।

চ্যানেল আই :সন্ধ্যা ৭টা ৪৫ মিনিটে প্রচার হবে নাটক 'লকডাউনের ভালোবাসা'। রচনা ও পরিচালনায় রেজানুর রহমান। অভিনয়ে শাহেদ আলী সুজন, সুমনা সোমা, মোহাম্মদ বারী।

বৈশাখী টিভি : রাত ৮টায় প্রচার হবে নাটক 'বুলির ব্যালকুনি'। পরিচালনায় শামস কবির। অভিনয়ে মোশাররফ করিম, শার্লিন, ঝুনা চৌধুরী। রাত ৯টায় থাকছে নাটক হাসান মোরশেদ পরিচালিত 'সাপ কাহন'। অভিনয়ে চঞ্চল চৌধুরী, হাসিন রওশন, শামীমা নাজনীন প্রমুখ। রাত ১১টায় রয়েছে মাসুদ মহিউদ্দিনের 'সুপিরিয়র কমপ্লেক্স'। অভিনয়ে আরফান নিশো, তিশা প্রমুখ।

আরটিভি : সন্ধ্যা ৭টা ৫ মিনিটে প্রচার হবে নাটক 'চিলেকোঠার ভালোবাসা'। পরিচালনায় রাকেশ বসু। অভিনয়ে ঋষি কৌশিক, সাফা কবির প্রমুখ। রাত ৮টায় থাকছে নাটক 'প্রতিবেশী একটু বেশি'। রচনা ও পরিচালনায় জুয়েল আজাদ। অভিনয়ে সজল, মৌসুমী মৌ। রাত ৯টা ৪৫ মিনিটে নাটক 'শনির দশা'। পরিচালনায় মহিদুল মহিম। অভিনয়ে অপূর্ব ও মেহজাবীন চৌধুরী।

চ্যানেল নাইন :সন্ধ্যা ৭টা ৩০ মিনিটে প্রচার হবে নাটক 'ভিডিওম্যান'। পরিচালনায় জামাল মল্লিক। অভিনয়ে শাওন, অনিক, ফারিয়া, ঊর্মিসহ অনেকে। রাত ৮টা ৩০ মিনিটে থাকছে নাটক 'গার্লফ্রেন্ডের গরু'। পরিচালনা তাইফুল জাহান আশিক। অভিনয়ে চাষী আলম ও স্বর্ণলতা।

মন্তব্য করুন