ক্লাবগুলো দূরের কথা, স্পন্সর পেতে বাংলাদেশ ফুটবল ফেডারেশনকেই (বাফুফে) হিমশিম খেতে হয়। বাংলাদেশ প্রিমিয়ার লীগের মাঝমাঝিতে স্পন্সর হিসেবে বাফুফের সঙ্গে চুক্তি করেছে নিটল টাটা। কয়েকটি বড় ক্লাব স্পন্সর পেলেও মাঝারি মানের ক্লাবগুলোর সমস্যা হয়। এবার পৃষ্ঠপোষক পেয়ে গেছে মুক্তিযোদ্ধা সংসদ ক্রীড়া চক্র। গতকাল বাফুফে ভবনে মুক্তিযোদ্ধার সঙ্গে এক বছরের জন্য চুক্তি করেছে বিবিএস কেবলস।
অনেক প্রতিবন্ধকতা পেরিয়ে দল গঠন করা মুক্তিযোদ্ধা প্রিমিয়ার লীগের প্রথম পর্ব শেষে এখন পর্যন্ত পয়েন্ট টেবিলের দ্বিতীয় স্থানে। স্পন্সর পাওয়ায় দল আরও ভালো করবে বলে প্রত্যাশা ক্লাবটির ফুটবল কমিটির চেয়ারম্যান লে. কর্নেল (অব.) নজরুল ইসলাম খানের_ 'বিবিএস কেবলসের লোগো ধারণ করে খেলোয়াড়রা ভালো করবেন। আশা করি, তাদের সঙ্গে চুক্তিটা দীর্ঘস্থায়ী থাকবে।' কত টাকার চুক্তি করা হয়েছে তা প্রকাশ না করলেও বিশ্বস্ত সূত্রে জানা গেছে, অঙ্কটা ১২ লাখ টাকা। পৃষ্ঠপোষকদের কাছ থেকে পাওয়া অর্থ দিয়ে দলকে আরও শক্তিশালী করার ইচ্ছা কোচ মানিকের। এ অর্থে নাইজেরিয়ার সানডে চিজোবাকে দলে নিয়েছে মুক্তিযোদ্ধা।
আগে ক্রিকেটের সঙ্গে ছিল বিবিএস কেবলস। ফুটবলের সঙ্গে যুক্ত হলো প্রতিষ্ঠানটি। আগামী এক বছর মুক্তিযোদ্ধা সংসদ ক্রীড়া চক্র ফুটবল দলকে প্রয়োজনীয় লজিস্টিক সাপোর্ট প্রদান করবে বিবিএস কেবলস। সংবাদ সম্মেলনে বিবিএস গ্রুপের পক্ষে উপস্থিত ছিলেন ম্যানেজিং ডিরেক্টর ইঞ্জিনিয়ার আবু নোমান হাওলাদার।

মন্তব্য করুন