জমকালো সমাপনী অনুষ্ঠানের মধ্য দিয়ে শেষ হলো ওয়ালটন মিডিয়া কাপ ব্যাডমিন্টন ২০১৬। ১৭ ফেব্রুয়ারি থেকে মিরপুর শহীদ সোহরাওয়ার্দী ইনডোর স্টেডিয়ামে শুরু হওয়া মিডিয়া কাপ ব্যাডমিন্টনের দ্বিতীয় আসরে ২৩টি সংবাদ মাধ্যমের ৬৫টি জন সংবাদকর্মী অংশগ্রহণ করেন। ইভেন্ট ম্যানেজমেন্ট প্রতিষ্ঠান ব্ল্যাকবোর্ডের উদ্যোগে, বাংলাদেশ ব্যাডমিন্টন ফেডারেশনের তত্ত্বাবধানে ও সার্বিক সহযোগিতায় তিন দিনের এ ব্যাডমিন্টন আয়োজনের সমাপনী দিনে পুরুষ-নারী একক, দ্বৈত ও মিশ্র দ্বৈত এই তিন ক্যাটাগরির পাঁচটি ফাইনাল অনুষ্ঠিত হয়। তবে, জয়জয়কার টিভি চ্যানেলগুলোর। বিশেষত যমুনা টিভির- তিনটিরই চ্যাম্পিয়ন তারা!
পুরুষ এককে চ্যাম্পিয়ন যমুনা টেলিভিশনের শাফিক পাহাড়ি। রানারআপ একাত্তর টিভির আবদুল্লাহ রাহি। নারী এককে চ্যাম্পিয়ন হয়েছেন যমুনা টেলিভিশনেরই শার্লি জাহান শিশির। রানারআপ হয়েছেন ইনডিপেন্ডেন্ট টেলিভিশনের ফারহানা ইয়াসমিন লোপা।
পুরুষ দ্বৈতে শরিফুল-আশরাফুল জুটিকে হারিয়ে চ্যাম্পিয়ন হয়েছেন যমুনা টেলিভিশনের পাহাড়ি-মনজুর জুটি। নারী দ্বৈতে যমুনা টেলিভিশনের সুজানা-শিশির জুটিকে হারিয়ে চ্যাম্পিয়ন হয়েছেন ইনডিপেন্ডেন্ট টেলিভিশনের লোপা-প্রিমা জুটি। আর মিশ্র দ্বৈতে চ্যানেল একাত্তরের রাহি-দিপা জুটিকে হারিয়ে চ্যাম্পিয়ন হয়েছেন যমুনার পাহাড়ি-শার্লি জুটি।
গতকাল টুর্নামেন্টের সব ফাইনাল শেষে পুরস্কার বিতরণী অনুষ্ঠানের শুরুতে ছিল থিয়েটার দল প্রাচ্যনাটের অংশগ্রহণে এক মনোমুগ্ধকার সঙ্গীত পরিবেশনা। পুরস্কার বিতরণী অনু্ঠান শেষে ছিল অভি, বিবেক ও মেহেদীর অ্যাকোয়াস্টিক পরিবেশনা। পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ওয়ালটন গ্রুপের অতিরিক্ত জ্যেষ্ঠ পরিচালক এফএম ইকবাল-বিন আনোয়ার (ডন)। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ক্রীড়া লেখক সমিতির সাবেক সভাপতি রানা হাসান।

মন্তব্য করুন