পিএসজির বিগ ম্যাচ

প্রকাশ: ২৫ আগস্ট ২০১৭

স্পোর্টস ডেস্ক

গত সপ্তাহে পার্ক দেস প্রিন্সেসে আলো ছড়িয়েছিলেন নেইমার। তুলোসের বিপক্ষে প্যারিস সেইন্ট জার্মেইয়ের ৬-২ গোলের জয়ে দুটি করেন ব্রাজিলিয়ান এ ফরোয়ার্ড। শুধু গোলই করেননি, করিয়েছেনও। আজ সেই মাঠে আবারও নামছেন নেইমার। এবার যে কঠিন পরীক্ষাই দিতে হবে তার দল পিএসজিকে। ফ্রেঞ্চ লীগে সেইন্ট এটেনিও টানা তিন ম্যাচ জিতেছে। পিএসজির সঙ্গে তাদেরও পয়েন্ট সমান ৯। বলা যায়, প্যারিসে আজ পিএসজির বিগ ম্যাচ। বাংলাদেশ সময় রাত পৌনে ১টায় শুরু হতে যাওয়া ম্যাচটি দেখাবে সনি টেন ওয়ান ও টেন ওয়ান এইচডি। পিএসজি ও এটেনি দু'দলই চতুর্থ জয়ের সন্ধানে।
নেইমারই আজ প্রতিপক্ষের জন্য বড় আতঙ্ক। সেইন্ট এটেনির অধিনায়ক লয়েস পেরিনও বার্সেলোনার সাবেক ফরোয়ার্ডকে নিয়ে চিন্তিত, 'নেইমারকে আটকানোর জন্য কোনো পরিকল্পনা এখনও আমরা নিইনি। নেইমার অসাধারণ একজন ফুটবলার। বিশ্বের সেরা তিনের মধ্যে একজন তিনি। তার মতো একটা খেলোয়াড়ের বিপক্ষে খেলাটা অবশ্যই রোমাঞ্চকর।'
দলের সেরা তারকা আছেন। দলও দারুণ ফর্মে। তবুও দুশ্চিন্তায় পিএসজি কোচ উনাই এমেরি। গত মৌসুমে শিরোপা জিততে পারেননি। এবার ঘরের মাঠে বিগ ম্যাচ। লড়াইটা সমান হবে বলে বিশ্বাস পিএসজি কোচের, 'সেইন্ট এটেনির বিপক্ষে এটা আমাদের প্রথম বড় পরীক্ষা। তারা ভালো পারফরম্যান্স দেখিয়েছে এবং তিন ম্যাচ থেকে ৯ পয়েন্ট নিয়েছে।' প্যারিসে সর্বশেষ লড়াইয়ে ড্র করেছিল এটেনি।